হাত বাড়ালেই বন্ধু! এবার থ্যালাসেমিয়ায় আক্রান্ত শিশুর চিকিৎসার দায়িত্ব নিলেন দেব

রক্ত জোগাড় না হলে আর বাঁচানো সম্ভব নয়! সেই থ্যালাসেমিয়ায় আক্রান্ত শিশুর সাহায্যে এবার এগিয়ে এলেন দেব। আবারও ত্রাতার ভূমিকায় তৃণমূল সাংসদ তথা অভিনেতা।

প্রত্যেক দিন নতুন নতুন নজির গড়ছেন অভিনেতা সাংসদ দেব। তিনি যে  মানুষের জন্য সব রকম সাহায্য করতে সর্বদা প্রস্তুত, তার প্রমাণ বারবার দিয়েছেন তিনি। তিন দিন আগেই নিজের সাংসদ দফতরকে আইসোলেশন ক্যাম্পে পরিণত করেছেন দেব। তার ভাল কাজের দরুন আরও বেশি সংখ্যক মানুষ তাঁর কাছে আসছেন সাহায্যের জন্য।

আরও পড়ুন: স্বাধীনতা যুদ্ধের পটভূমিকায় প্রেম কাহিনি! আনলক হতেই নয়া চমক পাভেলের, সঙ্গী এনা

ছোট্ট সৌভিক থ্যালাসেমিয়ার রোগী। মাসে দু’বার রক্ত নিতে হয় দমদমের এই খুদেকে। অভাবের সংসারে শিশুর চিকিৎসার জন্য রক্ত জোগাড় করতে পারছেন না বাড়ির লোক। তাই সাংসদ দেবের সাহায্য চেয়ে টুইট করেন বাচ্চাটির বাবার বন্ধু। সেই টুইট নজরে পড়তেই তড়ঘড়ি সাহায্যের প্রতিশ্রুতি দেন ঘাটালের সাংসদ। ‘রিল লাইফে’র পর ‘রিয়েল লাইফে’ও যে আদতে তিনি ‘হিরো’ হয়ে উঠেছেন, আবারও সেই প্রমাণই দিলেন দেব। সূত্রের খবর, দেবের ব্যক্তিগত সচিব তাঁদের ফোন করে যাবতীয় ডিটেলস নিয়েছেন।

পরিযায়ীদের ঘরে ফিরিয়ে আগেই মন জয় করেছেন সাংসদ দেব (Dev)। দুস্থদের সাহায্যেও বারবার পাশে থেকেছেন। জনসাধারণের বিপদের দিনে সাংসদের এমন উদ্যোগে ধন্য ধন্য করছেন অনুরাগীরা।

আরও পড়ুন: সুশান্ত বিতর্কের মধ্যেই ডেনিম শর্টস, ক্রপ টপ এবং নীল ঠোঁটে উষ্ণতা ছড়ালেন সারা আলি খান