Site icon The News Nest

প্রথম সপ্তাহেই মিঠাইয়ের বাজিমাত, স্লট হারাল মোহর, নতুন TRP তালিকায় ব্যাপক ভোলবদল

WhatsApp Image 2021 01 14 at 8.02.46 PM

বাংলা ধারাবাহিক মানেই দুই চ্যানেলের মধ্যে টক্কর। স্টার জলসা আর জি বাংলার রেষারেষি। এই রেষারেষি আজ বা কালকের নয়, বহুদিন ধরে। কোন চ্যানেল কাকে কতটা টেক্কা দিতে পারল তা টিআরপির দিক দিয়ে বোঝা যায়। কোন চ্যানেল অন্যান্যদের থেকে টিআরপির দিক থেকে এগিয়ে সেটা জানার জন্য দর্শকরাও উন্মুখ হয়ে থাকেন। প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও টিআরপি রেটিংয়ে সেরা ধারাবাহিকগুলির নাম প্রকাশ হয়েছে। আর এবছরের শেষ টিআরপিতে কোন ধারাবাহিক সেরার সেরা তা একনজরে দেখে নেওয়া যাক। আর এই সপ্তাহে কিছু নতুন ধারাবাহিক শুরু হয়েছে সেগুলি কেমন পারফরম্যান্স করলো এক নজরে দেখে নেওয়া যাক।

গোটা সপ্তাহে হাড্ডাহাড্ডি জোড়দার লড়াইতে চলল জি বাংলা এবং স্টার জলসার ধারাবাহিকগুলির মধ্যে। আর এবার এই সপ্তাহে পাল্টে গেল টিআরপির হিসেব অনেকটাই। বছরের শেষ থেকে নতুন বছরের আজ অব্দি পরপর তিন সপ্তাহ ধরে শ্যামা আর নিখিলের ভালোবাসা জিতে গেল। তৃতীয়বার টিআরপিতে প্রথম স্থান দখল করলো ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক। রেটিং ১১.৪।

সৌজন্য আর গুনগুন মন ঝগড়া, খুনসুটি ও অল্প অল্প ভালোবাসা নিয়ে সংসার করার পালা। এখন এদের হানিমুন যাওয়ার পালা। বিবাহ পর্ব চলার সুবাদে টিআরপির তালিকায় প্রথমে থাকলেও এখন দ্বিতীয় স্থানে পিছিয়ে যেতে হয়েছে “খড়কুটো” ধারাবাহিককে। রেটিং ১০.৩। ‘যমুনা ঢাকি’ ধারাবাহিক তৃতীয় স্থানে দখল করে নিয়েছে। রেটিং ১০.১।

অন্যদিকে মিঠাই তার মনোহারা নিয়ে মিষ্টি গল্প নিয়ে প্রথমবারই সপ্তাহে চতুর্থ স্থান দখল করে নিয়েছে। এতেই বোঝা যাচ্ছে মিষ্টি মিঠাইকে বাঙালি দর্শকের বেশ ভালোই পছন্দ হয়েছে। টিআরপি ১০.০। আর এদিকে রানিমা আর গদাধর আবার একটু পিছিয়ে গেল। এসপ্তাহে গদাধর আর সারদা মনির বিয়ে। ধারাবাহিকটি পঞ্চম স্থানে জায়গা করে নিয়েছে। রেটিং ৯.৯।

নতুন ধারাবাহিক ‘খেলাঘর’টিআরপির তালিকায় আগের মতোই ষষ্ঠ স্থান দখল করে নিয়েছে। শ্রীময়ী ও রোহিত সেন এর কেমিস্ট্রি সপ্তম স্থানে রয়েছে। আর এদের সাথে যৌথ ভাবে দীপু আর অপুর অল্প অল্প ভালোবাসা সেরা দশের মধ্যে সপ্তম স্থানে এগিয়ে এসেছে। সেরা পাঁচ থেকে সরে গিয়ে টিআরপিতে আট নম্বর স্থানে জায়গা করে নিয়েছে মোহর আর শঙ্খ। অন্যদিকে প্রথম সপ্তাহে গ্রামের মাটির ভালোবাসাতে নবম স্থান দখল করেছে দেশের মাটি। আর দশম স্থানে প্রিয়ম ও সংকল্প জীবনসাথী’ পিছিয়ে গিয়েছে।

দেখে নিন সম্পূর্ণ তালিকা –

1. কৃষ্ণকলি – 11.4
2. খড়কুটো – 10.3
3. যমুনাঢাকি – 10.1
4. মিঠাই – 10.0
5. রাণী রাসমণি – 9.9

6. খেলাঘর – 9.0
7. অপরাজিতা অপু এবং শ্রীময়ী – 8.3
8. মোহর – 8.2
9. দেশের মাটি – 7.7
10. জীবন সাথী – 7.5

আরও পড়ুন: গোলাপি কাঞ্জিভরম, শাঁখা-পলা-সিঁদুরে দক্ষিণেশ্বরে নুসরত- যশ

11. ভাগ্যলক্ষ্ণী – 6.9
12. মহাপিঠ তারাপিঠ – 6.8
13. সাঁঝের বাতি – 6.7
14. গঙ্গারাম – 6.3
15. কি করে বলব তোমায় – 6.1
16. আলোছায়া – 5.9
17. তিতলি – 4.8
18. ওগো নিরুপমা – 4.7
19. সৌদামিনীর সংসার – 4.1
20. ধ্রুবতারা – 3.3
21. পান্ডব গোয়েন্দা – 2.9
22. প্রথমা কাদম্বিনী – 2.2

রিয়ালিটি শো

1. সারেগামাপা – 8.4
2. দিদি নাম্বার 1 – 4.7
3. মীরাক্কেল – 4.3
4. হাসিওয়ালা & কোম্পানি – 3.0
5. রান্নাঘর – 1.4
6. সুপারস্টার পরিবার – 1.0

আরও পড়ুন: মেয়ের প্রাইভেসি রক্ষার্থে অভিনব পন্থা নিলেন বিরাট-অনুষ্কা

Exit mobile version