আবারও সেরা ‘রানিমা’, দ্বিতীয় ‘মোহর’, যুগ্ম তৃতীয় ‘শ্রীময়ী’-‘খড়কুটো’, এগিয়ে এল ‘কৃষ্ণকলি’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পুজো শেষ। বাইরে থেকে ঘুরে এসে আবার তাঁদের প্রিয় ধারাবাহিকে মন দিয়েছেন দর্শক। ড্রয়িংরুমের সেরার সেরা শিরোপা এ সপ্তাহতে উঠল ‘রানি রাসমণি’র মাথায়। তিনি স্কোর করেছেন ৯.৫।  এই নিয়ে পরপর দু’সপ্তাহ রাণী রাসমণি প্রথম। যদি আগামী সপ্তাহেও ‘রানিমা’র জয় অব্যাহত থাকে তা হলে হ্যাট্রিক ঠেকায় কে?

শঙ্খ আর মোহর কি এক হবে? সেই দোলাচল চলতে চলতেই গত সপ্তাহের মত এ বারেও দ্বিতীয় স্থান দখলে ‘মোহর’-এর। সংগ্রহ করেছে ৯ পয়েন্ট। অসুস্থ শ্রীময়ী, পেটে ব্য়াথা নিয়ে আচমকাই হাসপাতালে, অন্য়দিকে সৌজন্য় আর গুনগুনের বিয়ের আয়োজন শুরু হয়ে গিয়েছে। কী হবে এরপর? ভাবতে ভাবতেই তৃতীয় স্থানে যুগ্মভাবে নিজেদের স্থান করে নিয়েছে ‘শ্রীময়ী’ এবং ‘খড়কুটো’। দুজনেই পেয়েছে ৮.৭।

খড়কুটোর ইউএসপি কৌশিক রায় ও তৃণা সাহার জুটি। তাঁদের রয়াসন মন কেড়েছে ধারাবাহিকের দর্শকদের। তার উপর উপরি পাওয়া সোহিনী সেনগুপ্ত, বাদশা মৈত্র, চন্দন সেন, অম্বরিশ ভট্টাচার্যর মতো একগুচ্ছ অভিনেতা। সুতরাং, ড্রয়িংরুম দখলের লড়াই যে জমে উঠেছে তা আর বলার অপেক্ষা রাখে না।

অন্যদিকে, দৌড়ে তিন নম্বরে নিজের স্থান পোক্ত করলেও সোশ্যাল মিডিয়ার ট্রোলের হাত থেকে রেহাই নেই শ্রীময়ীর। চড়া আই মেকআপ ও ঠোঁটে লিপস্টিক নিয়ে আইসিইউতে ইন্দ্রাণী হালদারকে দেখে হাসির রোল উঠেছে নেট পাড়ায়। সমালোচনার শিকারও হয়েছে। কিন্তু তাতেও জনপ্রিয়তায় চিড় ধরেনি।

আরও পড়ুন: বাংলাদেশের বিনোদন জগতে আবারও করোনার থাবা, আক্রান্ত জনপ্রিয় অভিনেতা অপূর্ব

বেশ কয়েকটি সপ্তাহ পরে ষষ্ঠ স্থান থেকে চতুর্থ স্থানে উঠে এসেছে ‘কৃষ্ণকলি’। গল্পের নয়া মোড়ই কি ভাগ্য বদলে দিচ্ছে মেগার? ‘নিখিল-শ্যামা’ জুটির সংগ্রহে ৮.২। পাঁচ নম্বরে আবার জোড়া মেগা। ‘যমুনা ঢাকি’ এবং ‘সাঁঝের বাতি’। ৮ পয়েন্ট পেয়ে রয়েছে এই স্থানে। মজার বিষয় সাতের ঘরের নম্বর কেউ পায়নি। আটের পরেই ৬.৭ পেয়ে ছয় নম্বরে রয়েছে ‘ভাগ্যলক্ষ্মী’। সাতে ‘আলোছায়া’, সংগ্রহ করেছে ৬.৪। আটে ৬.২ পেয়ে ‘সা রে গা মা পা’।

আশা করা যায় আগামী সপ্তাহে আরও ভাল ফলের আশায় থাকবে মেগা ধারাবাহিকের দল। তবে দু নম্বরে থাকলেও ধারাবাহিকের পরবর্তী শুটিং নিয়ে বিপাকে টিম ‘মোহর’। লক্ষ্মী পুজোর পর হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন শঙ্খ ওরফে প্রতীক সেন। হাসপাতালেও ভর্তি হয়েছেন। এ অবস্থায় কীভাবে শুটিং চলবে তা নিয়ে দোলাচল শুরু হয়েছে।

আরও পড়ুন: গোয়ায় ‘অর্ধ-নগ্ন’ হয়ে ভিডিয়ো শ্যুটের জের, পুনম পাণ্ডেকে আটক করল পুলিশ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest