Site icon The News Nest

বিয়ের অনুষ্ঠানে বাজিমাত ‘মোহর’, ‘খড়কুটো’-র, তৃতীয় ‘রানি রাসমনি’, ‘কৃষ্ণকলি’

WhatsApp Image 2020 12 11 at 1.08.34 PM

বিয়ের পর্ব এখনও চলছে ‘মোহর’-এ। ফলে, দর্শক ‘মোহদীপ’-এর মোহে বুঁদ। এই একই টানে দর্শক টানছে স্টার জলসার আর এক ধারাবাহিক ‘খড়কুটো’। সংগ্রহে ১১ পয়েন্ট। নিজের বর নিজেই দেখতে ছুটে এসে, নিজের বিয়ের আসরে নেচে নতুন ট্রেন্ড তৈরি করে ফেলল গুনগুন।

তৃতীয় স্থানে এ বার জি বাংলার দু’টি ধারাবাহিক ‘রাণী রাসমণি’ এবং ‘কৃষ্ণকলি’। ১৮ বছর পরের দিকে মোড়, নীল-শ্যামার নতুন লুক, একইসঙ্গে নতুন কিছু মুখের আবির্ভাবে ‘কৃষ্ণকলি’ আকৃষ্ট করছে দর্শককে।

আরও পড়ুন: অন্তঃসত্ত্বা অবস্থায় কলেজে গিয়ে ডাক্তারি পড়বেন কী করে কাদম্বিনী? নতুন প্রোমো মন কাড়লো দর্শকদের

চতুর্থস্থানে আবারও জোড়া মেগা ধারাবাহিক। ‘শ্রীময়ী’ এবং ‘সাঁঝের বাতি’। সংগ্রহে ৯.৪ পয়েন্ট। নিজের ফর্মে ফিরে ফের খেল দেখাচ্ছে জুন আন্টি। শ্রীময়ীর শাশুড়িমা বুঝতে পেরেছেন নিজের ভুল। বাড়ি বিক্রি কী বাঁচাতে পারবে রোহিত সেন? পঞ্চমস্থানে ৮.৭ পেয়ে জায়গা করে নিয়েছে ‘যমুনা ঢাকি’। ৭.৭ পেয়ে ষষ্ঠতে জি বাংলার ‘আলোছায়া’ ধারাবাহিক।

সপ্তমে ৭.৫ পেয়ে ‘সা রে গা মা পা’। ভাল গানের পাশাপাশি নতুন সঞ্চালক আবীর যাদুতে মজেছে দর্শক। ভাগ্যের চাকা ঘুরিয়ে অষ্টমে ‘ভাগ্যলক্ষ্মী’, পেয়েছে ৭.২ নম্বর। প্রশিক্ষণ ছাড়া প্লেন চালিয়ে ট্রোল হয়েছে ‘তিতলি’, ৭ পেয়ে নবম স্থানে জায়গা করে নিয়েছে। আর দশমে ৬.৭ পেয়ে রাধিকা-কর্ণ ওরফে স্বস্তিকা-ক্রুশলের ‘কী করে বলব তোমায়’।

মোট ৭১৯ পেয়ে স্টার জলসা এগিয়ে। জি বাংলার স্কোর ৬৭৪।

আরও পড়ুন: ছক ভাঙা ভালবাসার গল্প বলছেন শন- রিচা! মুক্তি পেল “তেরা মেরা রিস্তা”, শুনুন…

 

Exit mobile version