Site icon The News Nest

TRP তালিকা: মুখ থুবড়ে পড়ল মোদক পরিবার! সেরার তাজ ‘গাঁটছড়া’ র মাথায়

trp

অবিশ্বাস্য!  আক্ষরিক অর্থে অঘটন ‘মিঠাই'(Mithai) অনুরাগীদের কাছে। টিআরপি (TRP) তালিকায় বড়সড় হেরফের। বিগত কয়েকমাস ধরে টিআরপি তালিকায় শীর্ষেস্থানে ছিল ‘মিঠাই’। এবার শীর্ষ তো নয়ই, প্রথম তিনেই জায়গা পেল না এই ধারাবাহিক। ৪৩ সপ্তাহ ধরে একটানা প্রথম হওয়ার পর মিঠাইরানি সোজা পঞ্চম স্থানে নেমে গেল। যা দেখে চোখ ছানাবড়া সব্বার। তবে কি মিঠাই-এর রাজ শেষ? উঠছে প্রশ্ন।

টিআরপি তালিকায় মিঠাইকে হারিয়ে দিল খড়ি। বিয়ে নিয়ে তোলপাড় চলছে সিংহ রায় পরিবারে। টানটান গল্প ও অভিনয়ের জোরে প্রথমস্থানে অটুট থাকল ‘গাঁটছড়া'(Gantchora)। স্টার জলসার সবচেয়ে নতুন এই সিরিয়াল শুরু থেকেই তারকায় ভরপুর। একদিকে শোলাঙ্কি, অন্যদিকে গৌরব চট্টোপাধ্যায়। খড়ি আর ঋদ্ধিমান অসম্ভবকে সম্ভব করে দেখালো।

আরও পড়ুন: Lata Mangeshkar: ‘অ্যায় মেরে ওয়াতন কে লোগোঁ’ – জন্ম-মৃত্যুর সমাপতনে জড়িয়ে গেলেন লতা ও কবি প্রদীপ

পাশাপাশি একই স্লটে মিঠাইয়ের প্রতিদ্বন্দ্বী ‘ধুলোকণা’ও এই প্রথম টপকে গেল জি বাংলার ধারাবাহিকটিকে। ৯.৮ রেটিং পয়েন্ট নিয়ে চলতি সপ্তাহে দ্বিতীয় লালন-ফুলঝুরিরা। বিয়ের টুইস্টে ‘মন ফাগুন’-এর টিআরপিও চড়চড়িয়ে বেড়েছে। তিন নম্বরে থাকা এই সিরিয়ালের রেটিং ৯.৭। সন্ধ্যা সাড়ে সাতটার স্লটে থাকা ‘আলতা ফড়িং’-ও এগিয়ে রয়েছে মিঠাইয়ের চেয়ে।

এক নজরে দেখে নিন সেরা দশে জায়গা পেল কারা-

গাঁটছড়া-  ১০.১ (প্রথম)

ধুলোকণা- ৯.৮ (দ্বিতীয়)

মন ফাগুন- ৯.৭ (তৃতীয়)

আলতা ফড়িং- ৯.৫ (চতুর্থ)

মিঠাই- ৯.২ (পঞ্চম)

আয় তবে সহচরী- ৯.১ (ষষ্ঠ)

খুকুমণি হোম ডেলিভারি- ৮.১ (সপ্তম)

পিলু- ৭.৪ (অষ্টম)

উমা- ৭.৩ (নবম)

গঙ্গারাম- ৭.০ (দশম)

আরও পড়ুন: Coke Studio Bangla: মেঠো সুরে ‘একলা চলো রে’, ‘কোক স্টুডিও বাংলা’র যাত্রা শুরু

Exit mobile version