মিঠাই অপ্রতিরোধ্য! রাসমণিকে টেক্কা দিয়ে এগিয়ে গেল খুড়কুটো, রইল TRP তালিকা

কিছুদিন ধরেই টেলিপাড়ায় একগুচ্ছ সিরিয়াল শেষ হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। তবে কোন ধারাবাহিক বন্ধ হবে, সেই নিয়ে মুখু কুলুপ চ্যানেলের, মন্তব্য করতে নারাজ প্রযোজনা
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফেডারেশন বনাম প্রযোজক ও আর্টিস্ট ফোরাম তরজার মাঝেই প্রকাশ্যে এসে গেল টিআরপির রিপোর্ট কার্ড। বছরের ২১তম সপ্তাহেও বাংলা টেলিভিশনের সম্প্রচারিত ধারাবাহিকগুলোর মধ্যে এক নম্বর স্থান ধরে রাখল মিঠাই। মিঠাই ও উচ্ছেবাবুর প্রাপ্ত নম্বর ১০.৮।বিধিনিষেধের মাঝেই জি বাংলার- এই চর্চিত ধারাবাহিকের আউটডোরে শ্যুট নিয়ে দিন কয়েক আগেই বিতর্ক দানা বেঁধেছিল। তবে সেই বিতর্কের প্রভাব যে টিআরপি তালিকায় কোনও প্রভাব ফেলেনি তা স্পষ্ট।

এরপরেই দুটি সিরিয়ালের টিআরপি টাই হয়েছে। অপরাজিতা অপু আর কৃষ্ণকলি সিরিয়ালের প্রাপ্ত পয়েন্ট ৮.৩। এরপর বেশ কিছুদিন চতুর্থ ও পঞ্চমে থাকার পর এবার সেরা হবার দৌড়ে আবার নেমে পড়েছে খড়কুটো। এবারের টিআরপি তালিকায় ৭.৯ পয়েন্টে তৃতীয় স্থানে রয়েছে খড়কুটো। গত সপ্তাহের তুলনায় ব্যাপক রেটিং কমেছে ‘যমুনা ঢাকি’র। ছবিটা আলাদা নয়,করুণময়ী রাণী রাসমণির মামলাতেও। তিন থেকে নেমে সোজা পঞ্চম স্থানে যমুনা ঢাকি।

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

মিঠাই- ১০.৮ (প্রথম)

অপরাজিতা অপু- ৮.৩ (দ্বিতীয়)

কৃষ্ণকলি-৮.৩ (দ্বিতীয়)

খড়কুটো- ৭.৯ (তৃতীয়)

করুণময়ী রাণী রাসমণি- ৭.৮ (চতুর্থ)

যমুনা ঢাকি- ৭.৭ (পঞ্চম)

আরও পড়ুন: বাবার কেনা প্রথম বাইকে চালকের আসনে রাজ-পুত্র ইউভান, ভাইরাল ছবি

মহাপীঠ তারাপীঠ- ৭.৫ (ষষ্ঠ)

গঙ্গারাম- ৭.১ (সপ্তম)

শ্রীময়ী- ৬.৮  (অষ্টম)

দেশের মাটি- ৬.২ (নবম)

খেলাঘর- ৬.২ (নবম)

গ্রামের রানি বীণাপণি- ৫.৫ (দশম)

এই সপ্তাহেও জিআরপি-তে এগিয়ে রয়েছে  জি বাংলা। যদিও রেটিং ৬০০-র নীচে। ৫৯৩ পয়েন্ট নিয়ে এক নম্বরে জি, দুম্বরে রয়েছে স্টার জলসা।

কিছুদিন ধরেই টেলিপাড়ায় একগুচ্ছ সিরিয়াল শেষ হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। স্টার জলসাতেই তিনটি নতুন মেগা ধারাবাহিক আসতে চলেছে- মন ফাগুন’, ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ এবং ‘ধুলোকণা’।  তবে কোন ধারাবাহিক বন্ধ হবে, সেই নিয়ে মুখু কুলুপ চ্যানেলের, মন্তব্য করতে নারাজ প্রযোজনা সংস্থাও। তবে খবর যে সকল সম্ভাব্য সিরিয়ালগুলো বন্ধ হতে পারে তাঁর মধ্যে অন্যতম-‘সাঁঝের বাতি’,‘ওগো নিরুপমা’, ‘তিতলি’ ও ‘ধ্রুবতারা’। অন্যদিকে জি বাংলার এক সময়ের হিট শো ‘কি করে বলব তোমায়’ শেষ হওয়ার খবরে আনুষ্ঠানিক সিলমোহরটাই পড়া বাকি। ৩.১ রেটিং পয়েন্ট নিয়ে এই সপ্তাহে অষ্টাদশ স্থানে রাধিকা-কর্ণ জুটির এই সিরিয়াল। নতুন শুরু হওয়ার সিরিয়াল গুলির মধ্যেও ‘এই পথ যদি না শেষ হয়’-এর রেটিং ভাবাচ্ছে চ্যানেল কর্তৃপক্ষকে।

আরও পড়ুন: মাত্র ১০ টাকার বিনিময়ে মিলবে নুসরাত ফারিয়ার ডিজাইনার পোশাক!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest