টানা দশ সপ্তাহ সেরা ‘মিঠাই’! এগিয়ে এসে চমক ‘শ্রীময়ী’-র, রাজত্ব খোয়ালেন ‘রানিমা’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

লকডাউনের জেরে দীর্ঘদিন চলেছে ‘শ্যুট ফ্রম হোম’। সেই সঙ্গে ছিল আর্টিস্ট ফোরাম, ফেডারেশনের তরজা। শ্যুটিংয়ে অনুমতি মিললেও পুরদস্তুর শ্যুটিংয়ে বাধা মিলছিল বলেই দাবী করা হয়েছিল প্রথমে। শেষমেশ জট কিছুটা কেটে ফের শুরু হয়েছে শ্যুটিং। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের ফের মনোরঞ্জন করার।

পর পর দশ সপ্তাহ জি বাংলার ‘মিঠাই’-র (Mithai) মাথায়ই উঠেছে সেরার শিরোপা। রেটিং চার্টে এবারও ১ নম্বরে ‘মিঠাই’। জনপ্রিয় এই মেগার প্রাপ্তি ৮.৩। আরও একধাপ উঠে এই সপ্তাহে দ্বিতীয় স্থানে ‘অপরাজিতা অপু’ (Aparajita Apu) পেয়েছে ৭.৮ নম্বর। এক ধাপ নেমে তৃতীয় স্থানে রয়েছে ‘খড়কুটো’ (Khorkuto), পেয়েছে ৭.৩। যুগ্ম চতুর্থ স্থানে ‘মহাপীঠ তারাপীঠ'(Mahapeeth Tarapith) ও ‘শ্রীময়ী’ (Sreemoyee) , পেয়েছে ৬.৪ নম্বর।

আরও পড়ুন: Internet Sensation: লাল অফ শোল্ডারে নেটজনতার চোখে ধাঁধা লাগালেন ‘অপরাজিতা অপু’র আন্টি টু,

শ্যুট ফ্রম হোমে-র পর্ব শেষে স্টুডিওতে ফিরলেও টিআরপি রেটিং কিন্তু তলানিতে ঠেকেছে সব ধারাবাহিকেরই, কোনওরকম উন্নতি নেই। যার জেরে কপালে চিন্তার ভাঁজ চ্যানেল কর্তৃপক্ষ, প্রযোজনা সংস্থাগুলির। টিআরপি তালিকায় পঞ্চম স্থানে শ্রীময়ী এবং ষষ্ঠ স্থানে থেকেছে মহাপীঠ তারাপীঠ। তবে গত সপ্তাহের মতো এ সপ্তাহেও সেরা দশে জায়গা হল না ‘করুণাময়ী রাণী রাসমণি’র। গত সপ্তাহে রানিমার রেটিং পয়েন্ট ৪-এর নীচে নেমে গিয়েছিল, ফল কিছুটা শুধরে ১০ নম্বর স্থানে জায়গা পেয়েছে এই পিরিয়ড ধারাবাহিক (৫.১)।

অন্যদিকে একই ধরনের নাচের রিয়্যালিটি শো ‘ ডান্স ডান্স জুনিয়র’-র প্রাপ্ত নম্বর ৩.৬। চমক দিয়ে ভাল স্কোর ‘শ্রীময়ী’-র। খারাপ স্কোর বহাল ‘কৃষ্ণকলি’, ‘যমুনা ঢাকি’  ও ‘করুণাময়ী রাণী রাসমণি’-র।  স্টার জলসা ও জি বাংলার মধ্যে এই সপ্তাহের জোরদার লড়াইয়ের পর তফাৎ কিছুটা কমেছে দুই চ্যানেলের মধ্যে। এই সপ্তাহে ফের এগিয়ে রয়েছে স্টার জলসা। এই চ্যানেলের প্রাপ্ত নম্বর ৫২৮। অন্যদিকে জি বাংলা ৫০৪ নম্বরে রয়েছে।

আরও পড়ুন: ‘কৃষ্ণকলি’ – ১০০০ পর্ব পার! শ্যামা-নিখিলের জীবনে কী ঘটবে আগামী দিনে ?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest