Tunisha Sharma Mother Fainted After Seeing Daughter Dead Body

Tunisha Sharma : আগুনে পুড়ছে তুনিশা, সহ্য করতে না পেরে জ্ঞান হারাল মা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শনিবারই সিরিয়ালের সেটে আত্মহত্যা করেন তুনিশা শর্মা (Tunisha Sharma)।মঙ্গলবার মীরা রোডের শ্মশানে সম্পন্ন হল এই অভিনেত্রীর শেষকৃত্য। ফুলের মতো ফুটফুটে মেয়েটাকে এভাবে পুড়তে দেখে নিজেকে ধরে রাখতে পারছিলেন না মা বনিতা শর্মা। এক সময় জ্ঞান হারিয়ে পড়ে যেতেও দেখা যায় তাঁকে। চেয়ারে করে নিয়ে গিয়ে গাড়িতে তোলেন সেখানে উপস্থিত সকলে।

পোস্ট মর্টেমের পর তুনিশার দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়। বাড়ির সদস্যদের সঙ্গে হাসপাতালে তুনিশার দেহ দেখতে গিয়েছিলেন তাঁর মা। মেয়ের সেই নিথর দেহ দেখে হাসপাতালেই সংজ্ঞা হারান তুনিশার মা। অজ্ঞান অবস্থাতেই হাসপাতাল থেকে বের করে নিয়ে আসা হয় তাঁকে। ভাইরাল হওয়া একাধিক ছবিতে দেখা যাচ্ছে শ্মশানে উপস্থিতরা ফ্যান দিয়ে হাওয়া করছেন বনিতাকে। এবং জ্ঞান ফেরানোর চেষ্টা করছেন। কিন্তু অবস্থা একইরকম। পরবর্তীতে কিছু মানুষ চেয়ারে করে বয়ে নিয়ে যায় এই হতভাগ্য মাকে।

 

View this post on Instagram

 

A post shared by HT City (@htcity)


কানওয়ার ঢিলোঁ, রিম শেখ, অশনুর কৌর, অবনীত কৌর, সিদ্ধার্থ নিগম, অভিষেক নিগম, শিভিন নারাং, বিশাল জেঠওয়া-র মতো তারকারা হাজির ছিলেন এদিন শেষকৃত্যে। তুনিশার সহ-অভিনেতা ও প্রাক্তন প্রেমিক শিজান খানের মা ও বোনও এসেছিলেন শেষ বিদায় জানাতে।

আরও পড়ুন:  Jhoome Jo Pathaan: অরিজিতের গলায় এল ‘পাঠান’ ছবির দ্বিতীয় গান, টোনড ফিগারে ঝড় তুললেন শাহরুখ

শনিবার আলিবাবা-দাস্তান-এ-কবুলের সেটে আত্মহত্যা করেন তুনিশা শনিবার। মৃত্যুর তদন্তে নেমে পুলিশ জানতে পারে, ১৫ দিন আগেই ব্রেকআপ হয়েছিল। যার জেরে মানসিক অবসাদে ভুগছিলেন। আগামি ২৮ ডিসেম্বর পর্যন্ত পুলিশ হেফাজতে রাখা হবে দাস্তান ই কবুল খ্যাত অভিনেতা ও তুনিশার প্রেমিক সিজান মহম্মদ খানকে।

পুলিশের কাছে জেরায় সিজান দাবি করেছেন, দিনকয়েক আগেও আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন তুনিশা, তাঁদের ব্রেকআপ হয়ে যাওয়া পরপরই। তিনি এই নিয়ে তুনিশার মাকে সাবধানও করেছিলেন। সিজান আরও জানিয়েছেন, শ্রদ্ধা হত্যা মামলা টিভিতে দেখার পর তিনি আঘাত পেয়েছিলেন। যেহেতু তাঁর আর তুনিশার ধর্ম আলাদা, বয়সেরও অনেক ফারাক তাই ঠিক করেন এই সম্পর্ক থেকে বেরিয়ে আসবেন। এবং সেই কথাই জানান তুনিশাকে। তবে বিচ্ছেদের শোক সামলে উঠতে পারলেন না তুনিশা।

আরও পড়ুন: Sushant Singh Rajput ‘খুন করা হয়েছিল’ সুশান্তকে! মৃত্যুর ২৮ মাস পরে দাবি মর্গকর্মীর

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest