Tunisha Sharma post mortem report reveals her cause of death

Tunisha Sharma: তুনিশা কি অন্তঃসত্ত্বা ছিলেন? প্রকাশ্যে অভিনেত্রীর ময়নাতদন্তের রিপোর্ট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মাত্র ২০ বছর বয়সেই থমকে গেল তুনিশা শর্মার (Tunisha Sharma) জীবনের গতি। শ্যুটিং সেটে অভিনেত্রীর রহস্য মৃত্যুকে ঘিরে তৈরি হয় চাঞ্চল্য। চর্চিত প্রেমিক জিসান খানের সঙ্গে সম্পর্কে ভাঙন নাকি অল্প বয়সেই গ্রাস করেছিল অবসাদ? তুনিশার মৃত্যুকে ঘিরে দানা বাঁধছে একাধিক প্রশ্ন। ২৪ ডিসেম্বরই মুম্বইয়ের জেজে হাসপাতালে তুনিশার দেহ ময়নাতদন্ত করা হয়। ২৫ ডিসেম্বর দুপুরে ময়না তদন্তের রিপোর্ট প্রকাশ করা হয়। কী জানা যাচ্ছে সেই রিপোর্টে?

তুনিশার মায়ের অভিযোগের ভিত্তিতে পুলিশ খুন ও আত্মহত্যার দুটি দিক খতিয়ে দেখছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট বলছে, শ্বাসরোধ বা দমবন্ধ হয়েই মৃত্যু হয়েছে হিন্দি ছোট পর্দার জনপ্রিয় এই অভিনেত্রীর। শরীরে কোনও রকম আঘাতের চিহ্ন মেলেনি। তুনিশার মৃত্যুর খবর সামনে আসতেই সমাজমাধ্যমে একাংশ অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়াতে থাকেন। তবে ময়না তদন্তের রিপোর্টের ভিত্তিতে মুম্বই পুলিশ এই দাবিকে নস্যাৎ করে দিয়েছে।

আরও পড়ুন: Pathaan Controversy: গোমূত্র-হনুমান চাল্লিশা নিয়ে ডাঙ্কির সেটে বিক্ষোভ করণি সেনার

শিশুশিল্পী হিসাবে কেরিয়ার শুরু করেন তুনিশা। ‘ভরত কা বীর পুত্র: মহারানা প্রতাপ’ সিরিয়ালেও দেখা গিয়েছিল তাঁকে। তার পর ‘আলিবাবা: দাস্তান-ই কাবুল’-এ রাজকুমারী মরিয়মের ভূমিকায় অভিনয় করছিলেন তিনি। তাঁর আকস্মিক মৃত্যুতে হিন্দি ছোট পর্দায় শোকের ছায়া নেমে এসেছে। শুধু সিরিয়ালে নয়, ‘ফিতুর’, ‘বার বার দেখো’, ‘কহানি ২’-এর মতো হিন্দি ছবিতেও দেখা গিয়েছিল তাঁকে।

লেটেস্ট আপডেট অনুযায়ী আগামী ২৬ ডিসেম্বর পঞ্চভূতে বিলীন হবে তুনিশার দেহ। জানা যাচ্ছে, ২৫ ডিসেম্বর বিকেলে তুনিশার পরিবারের হাতে তাঁর দেহ তুলে দেওয়া হবে। সেই জন্যই দাহ করার জন্য একটা দিন পিছিয়ে দেওয়া হয়েছে। এক সর্বভারতীয় সংবাদমাধ্য়ম সূত্রের খবর, পুলিশের এফআইআর কপি থেকে জানা যাচ্ছে, আলিবাবা শোয়ের কো স্টার সিজান মহম্মদ খানের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তুনিশার। তবে দিন ১৫ আগে ভেঙে যায় সেই সম্পর্ক। ঘটনার তদন্ত চলছে। প্রেমে ব্যাথা পেয়েই আত্মঘাতী হয়েছেন কিনা সেটাই এখন তদন্ত সাপেক্ষ।

আরও পড়ুন: Dev: নন্দনে বসল না ‘প্রজাপতি’, কী বললেন অভিমানী দেব

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest