মা হচ্ছেন টেলি অভিনেত্রী মধুবনী! ইনস্টাগ্রাম পোস্টে মিলল সুখবরের ইঙ্গিত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নতুন সদস্য আসতে চলেছে রাজা ও মধুবনী গোস্বামীর বাড়িতে। অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্ট থেকেই মিলল এমনই ইঙ্গিত।যদিও খুব খোলাখুলি করে কিছুই বলেননি তিনি । তবে তাঁর পরপর বেশ কয়েকটি পোস্ট দেখে ভক্তরা আন্দাজ করে নিয়েছেন মধুবনী মা হচ্ছেন।

মধুবনী নিজের ইন্সটাগ্রামে বেশ সক্রিয়। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে গণেশ জননীর একটি ছবি পোস্ট করেন নায়িকা । ছোট গণেশকে কোলে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন মা দুর্গা । আর সেই পোস্টের ক্যাপশনে একটি অভিনব বার্তা দেন। তিনি লেখেন, ‘দেখা হবে শুভক্ষণে ।’ এমনকি বেবি ইমোজিও ব্যবহার করেছিলেন তিনি ।

এখানেই শেষ নয়, গোপাল ঠাকুরের একটি ছবি পোস্ট করে মধুবনী লেখেন, ‘রাধারানিকে আমার কাছে পাঠাও, আর নয় তুমি এসো…যা খুশি । আই লভ ইউ ।’ সেখানেও বেবির ইমোজি ।

আরও পড়ুন: কপালে আলতো চুম্বন, অন্তঃসত্ত্বা অনুষ্কাকে পাশে নিয়ে জন্মদিনের কেক কাটলেন বিরাট, দেখুন ভিডিও

গত বৃহস্পতিবার নায়িকা তাঁর স্বামী, রাজার সঙ্গে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘‘প্রেমে পড়তে চলেছি…আবার…আরও একবার…সারা জীবনের মতো… তবে এ বার আর স্বামীর সঙ্গে নয় । আবার রাজাও প্রেমে পড়তে চলেছেন তবে হ্যাঁ, এ বার আর আমার সঙ্গে নয় ।’’ এই ক্যাপশান দেখে বোঝাই যাচ্ছে সরাসরি না হলেও ওম – তোড়ার অন্দরমহলে খুব শীঘ্রই নতুন অতিথি আসছে।

‘ভালবাসা ডট কম’ ধারাবাহিকের সেটে প্রেমিক-প্রেমিকা হিসেবে অভিনয় করতে করতে ওম-তোড়া রিল থেকে রিয়েল লাইফে প্রেমে পড়েন। এখনও দর্শক এই জুটিকে ওম ও তোড়া বলে ডাকতে পছন্দ করেন। টেলিপর্দার এই জনপ্রিয় জুটি চার হাত এক করেছেন ২০১৬সালের ৯ ডিসেম্বর।

আরও পড়ুন: গোয়ায় ‘অর্ধ-নগ্ন’ হয়ে ভিডিয়ো শ্যুটের জের, পুনম পাণ্ডেকে আটক করল পুলিশ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest