‘কাঁটা লাগা’য় শিহরণ তুলেছিলেন দেশজুড়ে, কিন্তু পেয়েছিলেন মাত্র ৭০০০ টাকা! জানলেন শেফালি নিজেই

ওয়েব ডেস্ক: ১৯৭২ সালে ‘সমাধি’ ছবিতে লতা মঙ্গেশকারের গাওয়া ‘কাঁটা লাগা’ গানটি ২০০২ সালে ডিজে ডল ফিট রিমিক্স হয়েছিল। সেই গান যে কী পরিমাণ হিট করেছিল তা সকলেরই মনে থাকার কথা। রিমিক্স গানের দুনিয়ায় এই গানটি যেন চিরকালের হিট। আর সেই গানের শ্যুট করার জন্য মাত্র ৭ হাজার টাকা পেয়েছিলেন শেফালি জরিওয়ালা।

শেফালি তখন ইঞ্জিনিয়ারিংয়ের পড়াশোনা করছিলেন। সেই সময় পরিচালক রাধিকা রাও এবং বিনয় সাপরু তাঁকে দেখতে পান এবং ওই মিউজিক ভিডিয়ো করার জন্য অফার দেন। আর তার পরেই শেফালি যেন একটি গানেই সুপারস্টার। অসম্ভব জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি।

সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া একটি সাক্ষাৎকারে সেই সময়ের নানা অজানা কাহিনি শেয়ার করেছেন তিনি। জানিয়েছেন, এই কাঁটা লাগা রিমিক্স তাঁর জীবনের সাফল্যের চাবিকাঠি। যদিও সেই সময় তাঁর বাবা তীব্র আপত্তি জানিয়েছিলেন। শেফালি বলেছেন, ‘পড়াশোনার পরিবার থেকে আমি এসেছি। সেই সময় কলেজে পড়ছি। বাবা মা বলেছেন পড়াশোনায় মন রাখতে। কিন্তু সেই সময় এল অফার। তাও আবার টাকাও পাব। সেই সময় গানটি শ্যুট করে ৭ হাজার টাকা পেয়েছিলাম। আমি আসলে নিজেকে টিভিতে দেখতে চাইছিলাম।’

আরও পড়ুন: Lockdown 4.0: উজ্জ্বল হল আইপিএল- এর আশা! খুলছে সমস্ত স্টেডিয়াম

শেফালি এ নিয়ে আরও জানান, ‘আমার বাবা একেবারে বিরোধী ছিলেন। মাকে কোনও মতে রাজি করেছিলাম। পরে বাবাকে। আর গানটা এমন হিট হল যে যেন স্বপ্ন। এটাই আমার জীবন একেবারে বদলে দিল তখন।’ এর পর বেশ কয়েকটি মিউজিক ভিডিয়ো করার পর নাচ বালিয়ে ৫-এ অংশ নিয়েছিলেন শেফালি। সঙ্গে ছিলেন বয়ফ্রেন্ড পরে স্বামী পরাগ ত্যাগী। ২০১৮-এ ডিজিটাল প্ল্যাটফর্মে ‘বেবি কাম না’-তে কমেডি অভিনয় করেছিলেন শেফালি। সঙ্গে ছিলেন শ্রেয়স তলপাড়ে। বিগ বস ১৩-তেও ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে গিয়েছিলেন শেফালি।

১৯৮২ সালের ২৪ নভেম্বর গুজরাতে জন্মগ্রহণ করেন তিনি। জুহুর জামনবাই মার্সি স্কুলে পড়তেন শেফালি। মুম্বইয়ের সর্দার প্যাটেল কলেজ ইঞ্জিনিয়ারিং-এর ছাত্রী ছিলেন তিনি। অনুষ্ঠানে এখনও মাত করে শেফালির নাচ।

আরও পড়ুন: লকডাউনে আলিয়া ভাটের চুল কেটে দিলেন রণবীর কাপুর? পোস্ট দেখে প্রশ্ন নেটিজেনদের

Gmail 2