‘আমিও নেপোটিজমের শিকার হয়েছি!’, সইফ মুখ খুলতেই ট্যুইটারে হাসি আর মিমে ছড়াছড়ি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে বলিউডে নেপোটিজম বা স্বজনপোষণের বিরুদ্ধে সরব হচ্ছেন একের পর এক অভিনেতা৷ নতুন, পুরনো– অনেকেই মুখ খুলেছেন নেপোটিজম নিয়ে৷ এ বার বলিউডের স্বজনপোষণ নিয়ে সরব হলেন সইফ আলি খান৷ শর্মিলা ঠাকুর ও মনসুর আলি খান পাতৌদির ছেলে স্বজনপোষণ নিয়ে মুখ খুলতেই প্রবল ট্রোলের মুখে পড়লেন৷ ট্যুইটারে একের পর এক মিম৷ ব্যাপক খোরাক!

দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাত্কারে সইফ জানিয়েছেন, ভারতের বহু ক্ষেত্রে বৈষম্য রয়েছে,সেগুলোর মুখোশ টেনে খুলে ফেলা দরকার।নেপোজিসম,ফেবারিটসম এবং দলবাজি আলাদা আলাদা বিষয়। এমনকি আমিও নেপোটিজমের শিকার হয়েছি,কিন্তু কেউ সেটা নিয়ে কথা বলে না। আমি খুশি যে ফিল্ম ইন্ডাস্ট্রিতে এখন অনেকেই সামনের সারিতে  উঠে আসছে ফিল্ম ইনস্টিটিউট থেকে’।

আরও পড়ুন: থ্রিল ও সাসপেন্সে আনপ্যারালাল ‘Ertugrul’ ওয়েব সিরিজ, চোখ রাখলে বুঝতে পারবেন আপনিও…

নেপোটিজম নিয়ে সইফের এই সাফাইতে টুইটার শুধু ধন্দে পড়ে গিয়েছে তা নয়, জোরদার ট্রোলিং মুখে পড়েছেন সইফ। নানা রকমের মিমে ভরে গিয়েছে টুইটার। মাইক্রো ব্লগিং সাইটে  ট্রেন্ড করছেন সইফ আলি খান।

প্রসঙ্গত সুশান্তের শেষ ছবি দিল বেচারার অংশ সইফ আলি খানও। পরিচালক মুকেশ ছাবড়ার এই ছবিতে প্রয়াত অভিনেতার সঙ্গে কাজ করবার অভিজ্ঞতা প্রসঙ্গে সইফ জানান, সুশান্ত একজন অসম্ভব প্রতিভাবান অভিনেতা ছিল,এবং দুর্দান্ত দেখতে এক পুরুষ। আমার মনে হয়েছিল ওঁর ভবিষ্যত খুব উজ্জ্বল। আমার সঙ্গে খুব মিষ্টিভাবে কথা বলত, আমি ছবিতে ক্যামিও রোলটি করায় খুব প্রশংসা করেছিল। অনেক রকমের বিষয় নিয়ে কথা বলত সুশান্ত, জ্যোর্তিবিজ্ঞান,দর্শনের প্রতি প্রচুর আগ্রহ ছিল। আমার মনে হয়েছিল আমার চেয়েও অনেক কদম এগিয়ে রয়েছে ও’।

২৪ জুলাই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারা।

আরও পড়ুন: স্বজনপোষণের বাইরে বেরোনোর চেষ্টা! ‘বেল বটম’- সিনেমায় বাণীর সঙ্গে রোম্যান্স করবেন অক্ষয়

Gmail
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest