Site icon The News Nest

সোনু সুদ-অক্ষয় কুমারের জন্য ভারত রত্ন চান অনুরাগীরা, দাবি উঠল ট্যুইটারে!

akshay

The News Nest: করোনা অতিমারীর সময় বলিউডের বহু সেলেব এগিয়ে এসে মানুষের পাশে দাঁড়িয়েছেন। কিন্তু সোনু সুদ ও অক্ষয় কুমার যেভাবে বিপন্নের সাহায্যে এগিয়ে এসেছেন তাতে মুগ্ধ দেশবাসী। এখন অনেকে দাবি করছেন, তাঁদের দেশের সর্বোচ্চ অসামরিক সম্মান ভারত রত্নে ভূষিত করতে হবে।

করোনার সঙ্গে মোকাবিলার জন্যে প্রয়োজন প্রচুর অর্থের। তাই কেন্দ্রের তরফে দেশের মানুষের কাছে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া হয়েছিল। সাধারণ মানুষের পাশাপাশি বহু তারকা মুক্ত হস্তে দান করেছিলেন এই তহবিলে। তবে তাক লাগিয়ে দিয়েছিলেন অভিনেতা অক্ষয় কুমার। হাসি মুখে ২৫ কোটি টাকা দান করেছিলেন তিনি PM Cares Fund-এ। শুধু করোনা তহবিলই নয়, এর আগে পুলওয়ামা শহিদদের পরিবারের পাশে যেমন দাঁড়িয়েছিলেন অক্ষয়, তেমনই দান করেছিলেন অসম ও চেন্নাই বন্যার ত্রাণ তহবিলে।

আরও পড়ুন: কালো বলে সকলের সামনে কথা শুনিয়েছিলেন অক্ষয় কুমার! অবসাদে বলিউড ছেড়েছেন এই নায়িকা…

অন্যদিকে সোনু সুদ নিজের উদ্যোগে পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছে দেওয়ার জন্যে আপ্রাণ চেষ্টা চালিয়ে গেছেন। সেখানেই শেষ নয়, মুম্বইয়ে যে সব কর্মীরা ফ্রন্টলাইনে দাঁড়িয়ে করোনার বিরুদ্ধে লড়াই চালিয়ে গেছেন, তাঁদের যাতে থাকা-খাওয়ার কোনও সমস্যা না হয় তা সুনিশ্চিত করতে নিজের হোটেলের দরজা খুলে দিয়েছিলেন সোনু সুদ।

মানুষের পাশে অক্ষয় এবং সোনু যেভাবে এসে দাঁড়িয়েছেন, তাকে কুর্নিশ জানিয়েছে সারা দেশ। প্রশংসার বন্যা বয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: টিকে থাকতে OTT প্ল্যাটফর্মই ভরসা! অনলাইনে মুক্তি পেতে চলেছে একঝাঁক বিগ বাজেট সিনেমা

Exit mobile version