Union Minister Anurag Tagore presented Bhagwat Gita to Netflix CEO

নেটফ্লিক্স CEO-কে ভগবত গীতা উপহার দিলেন কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভারত (India) সফরে এসেছেন নেটফ্লিক্স (Netflix) চেয়ারম্যান তথা সিইও রিড হেস্টিংস। আর মঙ্গলবার তাঁর সঙ্গে দেখা করলেন কেন্দ্রীয় ক্রীড়া ও যুবকল্যান তথা তথ্য ও সম্প্রচারমন্ত্রী অনুরাগ ঠাকুর (Anurag Thakur)। বেশ কিছু গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে কথা বললেন দু’জনে। এছাড়া হেস্টিংসকে ভগবত গীতাও উপহার হিসেবে দিলেন তিনি।

সাক্ষাতের পরই সোশ্যাল মিডিয়ায় সেই বৈঠকের ছবি পোস্ট করেন অনুরাগ ঠাকুর। কনটেন্টের ক্ষেত্রে ভারত বিশ্বকে আরও কী কী জিনিস দিতে পারে, সেই নিয়েই দুপক্ষের মধ্যে আলোচনা হয়। শুধু তাই নয়, হেস্টিংসকে ভগবত গীতাও উপহার হিসেবে দেন অনুরাগ ঠাকুর। টুইটে তিনি লেখেন, “নেটফ্লিক্সের সিইও এবং অন্যতম প্রতিষ্ঠাতা রিড হেস্টিংসের সঙ্গে গুরুত্বপূর্ণ আলোচনা হল। এছাড়া আমি তাঁকে ভগবত গীতাও উপহার দিয়েছি।”

এর আগে হেস্টিংস ঘোষণা করেছিলেন ভারতীয় মার্কেটে আরও বেশি টাকা বিনিয়োগ করবে এই ওটিটি প্লাটফর্মটি। নিজের শেষ ভারত সফরে এসে তিনি বলেছিলেন, ভারতীয় মার্কেটে তিন হাজার কোটি টাকা বিনিয়োগ করবে নেটফ্লিক্স। পাশাপাশি বলেছিলেন, ভারতীয় বাজারে ভিডিও কনটেন্টের ভিউয়ারশিপ গত দু’বছরে অনেকটাই বেড়েছে। বিশেষ করে করোনা আবহে বেশিরভাগ মানুষই ঘরে থাকছেন। তাই এখানে আরও বেশি বিনিয়োগ প্রয়োজন।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest