৬৩-তে ‘ববি’- ১৬ বছরে বিয়ে, সানি দেওলের সঙ্গে প্রেম, ডিম্পলের জন্মদিনে জানুন অজানা কথা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: এক সময়ের পর্দা কাঁপানো বলিউড অভিনেত্রী। বহু ছবিতে নিজের অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। শুধু অভিনয়ই নয়, তাঁর ক্যারিশমা মন কেড়েছিল বহু পুরুষের। ৮ জুন ৬৩তে পা দিলেন বলিউডের এই স্বনামধন্য অভিনেত্রী।

main qimg 787027285d776ef6f791ee6cf70c18a6

জানা যায়, ঋষি কাপুরের সঙ্গে ডিম্পলের সম্পর্কে ভাঙন ধরার ঠিক পরপরই তাঁকে নিজের পছন্দের কথা জানিয়েছিলেন রাজেশ খান্না। রাজেশকেও মন্দ লাগতো না ডিম্পলের। তিনি হ্যাঁ, বলে দেন। ১৯৭৩ সালের মার্চ মাসে মাত্র ১৬ বছর বয়সে ৩১ বছরের রাজেশ খান্নার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন ডিম্পল কাপাডিয়া। বিয়ের পর অভিনয় থেরে সরে যান ডিম্পল কাপাডিয়া। মন দেন সংসারে। বিভিন্ন কারণে রাজেশ খান্না ও ডিম্পল কাপাডিয়ার ১০ বছরের বিবাহিত সম্পর্ক ভেঙে যায়। যদিও দুই সন্তান টুইঙ্কল ও রিঙ্কি খান্নার জন্যই নাকি ডিম্পলকে কোনও দিনই ডিভোর্স দিতে চাননি রাজেশ খান্না। যদিও তাঁরা আলাদা থাকতে শুরু করেন।

EZ9ij66UEAEM4G8?format=jpg&name=small

১৯৮৫ সালে ফের নিজের ফিল্মি কেরিয়ারে ফিরে আসেন ডিম্পল কাপাডিয়া। সেসময়ই সানি দেওলের সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেত্রী। তখনই সবে সবে অমৃতা সিংয়ের সঙ্গে সম্পর্ক ভেঙেছে সানি দেওলের।সানি যেই এলেন ডিম্পল যেন বেঁচে থাকার টাটকা অক্সিজেন পেলেন। আঁকড়েও ধরলেন নতুন প্রেমকে। যদিও পুরোটাই চলছিল গোপনে। কিন্তু গোপন কথাটি কি বেশিদিন থাকে গোপনে? লুকোচুরির এই প্রেম ফাঁস করে দিলেন অমৃতা সিংহ এক সাক্ষাৎকারে। হয়তো নিজের না পাওয়ার জ্বালা ভুলতে, হয়তো প্রতিশোধ নিলেন অমৃতা।

sunny deol dimple kapadia love

আরও পড়ুন: সঙ্গে তৈমুর, মাস্ক ছাড়াই মেরিন ড্রাইভে ঘোরাঘুরি, সইফ-করিনাকে সাবধান করল পুলিস

কী বলেছিলেন সেই সাক্ষাৎকারে অমৃতা? তিনি সরাসরি আঙুল তুলেছিলেন ডিম্পলের দিকেই, ‘পছন্দসই ক্রিম কেক পেয়েছেন ডিম্পল। আর ছাড়েন! মনের সুখে তাড়িয়ে তাড়িয়ে খাচ্ছেন। সানিরও আমার বদলে নতুন গার্ল ফ্রেন্ড দরকার ছিল। পেয়ে গেছেন। দু’জনেই খুশি।‘

 দুই মেয়ে টুইঙ্কল আর রিঙ্কি অলরেডি সানিকে ডাকতে শুরু করেছে ‘ছোটে পাপা’ বলে। আর সানি? তাঁর হিম্মতে কুলায়নি ঘর ছেড়ে বেরিয়ে আসতে। বাবা ধর্মেন্দ্র মতো নিজের ‘ড্রিমগার্ল’কে বিয়েও করতে পারেননি। দুই ছেলে নিয়ে বাড়ি ছাড়বেন, পূজা এই হুমকি দিতেই সানি ‘কূল’ রাখলেন। তা বলে ‘শ্যাম’কেও ছাড়লেন না। প্রেম চলতে লাগল নিজের মতো করে। নিট ফল, দর্শকদের উপরি পাওনা, ‘অর্জুন’, ‘মঞ্জিল মঞ্জিল’, ‘আগ কা গোলা’, ‘গুনহা’, ‘নরসিমা’র মতো সুপারহিট ছবি।

যদিও আবারও রাজেশ খান্নার জীবনের শেষ দিকে তাঁর সঙ্গেই আবারও থাকতে শুরু করেছিলেন ডিম্পল কাপাডিয়া। তাঁর মৃত্যুর সময়ও রাজেশ খান্নার পাশেই ছিলেন ডিম্পল। 

article l 201837811411442074000

২০০৯-এ বোন সিম্পলের মৃত্যুর পর শোক ভুলতে সানির চওড়া কাঁধ পেয়েছিলেন অভিনেত্রী। ঘরে তুলতে পারেননি, কিন্তু পার্টিতে, গেট টুগেদারে বরাবর ডিম্পলকে স্ত্রীর মর্যাদা দিয়েছেন সানি। সানি প্রায়ই ডিম্পলের ‘সমুদ্র মহল’-এ আসত। কখনও শুটিং-এর আগে লাঞ্চ করতে, কখনও আবার সন্ধেবেলা সব কাজের শেষে। তন্দুরি চিকেন সানির খুব প্রিয়। সানি আসার খবর পেলেই ডিম্পলকে দেখা যেত, চিকেন তন্দুরির ব্যবস্থা করছেন। সানি-ডিম্পলের ব্যাপারটা কারও কাছে যে অজানা ছিল, এমন নয়। সবাই ওর হাবে ভাবেই বুঝত, আজ সানি আসবেন বাড়িতে।

সেই বাঁধভাঙা প্রেম আজও অটুট। ১১ বছরের ডেটিং এখনও চলে চুপকে চুপকে। ২০১৮-য় লন্ডনের রাস্তায় হাতে হাত রেখে প্রেম করতে দেখা গিয়েছিল তাঁদের। সেই ভিডিয়ো সামনে আসতেই আরব সাগরের বুকে নতুন ঢেউ, ৩০ বছর পরেও প্রেম রয়েই গেল সানি-ডিম্পলের!

আরও পড়ুন: HBD Shilpa Shetty: শুধু নাচ কিংবা অভিনয়ে নয়, টিকটক মাতাতেও পারদর্শী শিল্পা, দেখুন সেরা ৫ ভিডিও…

Gmail 1

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest