Uorfi Javed goes topless in new look

Uorfi Javed: শাড়ির আঁচল উড়ে স্পষ্ট স্তনবৃন্ত! নতুন অবতারে আরও খোলামেলা উরফি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন তিনি। তবে সেইসময় বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী। বর্তমানে উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়ে গিয়েছেন। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে। আবারও নিজের সাম্প্রতিক লুকের সূত্র ধরেই চর্চায় উরফি।

সম্প্রতি উরফি এক ম্যাগাজিনের শুট চলাকালীন একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। বুকে কালো টেপ জড়িয়ে কখনও বোহো পোশাক দিয়ে ঢেকেছেন শরীরের সামনের অংশ। কখনও আবার কালো নেটের স্বচ্ছ পোশাক পরে হাত দিয়ে ঢেকে রেখেছেন বক্ষ। সব পোশাকেই সাবলীল উরফি। সাবেকি পোশাকেও উরফি বেশ খোলামেলা। ভিডিয়োতে দেখা যাচ্ছে অন্তর্বাস কিংবা ব্লাউজ় ছাড়াই শাড়ি জড়িয়েছেন। হাওয়ায় আঁচল উড়ে গিয়ে স্পষ্ট বক্ষ, সামান্য অস্বস্তিতে পরলেও নিজেকে সামলে নিয়েছেন উরফি।

আরও পড়ুন: Subhashree Ganguly: ৩২ থেকে একলাফে ৭৫! দেখুন শুভশ্রীর ‘ইন্দুবালা’ হয়ে ওঠার ভিডিও

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

এদিন এজেএসকে, ব্লনি, অনামিকা খান্না, অলমোস্ট গর্ডস্, মিশো এবং রাহুল মিশ্রর ডিজাইন করা পোশাকেই সেজে উঠেছিলেন তিনি। গোলাপি চুলে, গাঢ় কাজলে, কালচে লিপস্টিক পরেছিলেন উরফি। এদিন একাধিক পোশাকে দেখা মিলেছে তার।

এদিন একটি লুকে ছাই রঙের শাড়িতে দেখা গিয়েছে উরফিকে। লুক সেট হওয়ার পর হঠাৎই হওয়ায় উড়ে যায় তার আঁচল। আর ঐ মুহূর্তে কিছুক্ষণের জন্যে অস্বস্তিতে পড়ে গিয়েছিলেন অভিনেত্রীর পাশাপাশি সেখানে উপস্থিত সকলেই। তবে এর পরেই দক্ষতার সাথে এই পরিস্থিতি সামলে নেন অভিনেত্রী। অভিনেত্রীর শেয়ার করে নেওয়া ভিডিওতে এক মহিলাকে অভিনেত্রীর পোশাক ঠিক করে দিতেও দেখা গিয়েছে। তবে এই ধরনের পরিস্থিতি অভিনেত্রীকে খুব একটা বেশি বিচলিত করে না।

আরও পড়ুন: Mimi Chakraborty: ‘খাবারে চুল, কেউ ক্ষমাও চাইল না’! এমিরেটস-এর উপর বেজায় চটলেন মিমি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest