Urfi Javed hospitalised, shares pictures saying 'I was constantly ignoring my health'

Urfi Javed: অসুস্থ উরফিকে তড়িঘড়ি ভর্তি করানো হল হাসপাতালে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কখনও বস্তা দিয়ে তৈরি পোশাক। আবার কখনও প্লাস্টিকের। বারবার স্রেফ পোশাকের জন্য আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন উরফি জাভেদ। সমালোচিত হয়েছেন ঠিকই। তবে উরফির রূপের ছটায় মুগ্ধও হয়েছেন নেটিজেনদের একাংশ। আবারও চর্চায় সেই উরফিই। তবে এবার আর পোশাকের জন্য নয়। কারণ, বর্তমানে অসুস্থ তিনি। আপাতত হাসপাতালে চলছে তাঁর চিকিৎসা।

ইনস্টাগ্রাম স্টোরিতে উরফি জানিয়েছেন, নিজের শরীরের প্রতি অবহেলার জেরে এই দশা তাঁর। শরীরের ঠিকভাবে যত্ন না নেওয়ায় হাসপাতালে ভর্তি হতে হয়েছে। ইনস্টাগ্রাম স্টোরিতে যে ছবি উরফি শেয়ার করেছেন, সেখানে তাঁর অভিব্যক্তি দেখে মনে হচ্ছে হাসপাতালের খাবার মুখে রুচছে না তাঁর। সামনে রাখা খাবার, আর মুখ বেজার করে বসে আছেন উরফি। তাঁর পরনে হাসপাতালের পোশাক। অভিনেত্রী জানিয়েছেন, ‘এখানে থাকাকালীন আমি অনেক বেশি সময় পেয়েছি। হ্যাঁ, এটাই ঘটেছে, আমি আমার স্বাস্থ্যকে উপেক্ষা করেছি এবং এখন…’।

আরও পড়ুন: এবার নিজের কাছে বন্দুক রাখতে পারবেন সলমন, অবশেষে হাতে পেলেন লাইসেন্স

২০১৬ সালে ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’ ধারাবাহিকে অবনীর ভূমিকায় অভিনয় করে গ্ল্যামার জগতে নিজের সফর শুরু করেন উরফি। তারপর হিন্দি টেলিভিশনের একাধিক সিরিয়াল এবং ওয়েব সিরিজে অভিনয় করেছেন। ‘বিগ বস OTT’ শোয়ের প্রতিযোগী ছিলেন তিনি। তবে সেসব এখন অতীত। এখন উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি। সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও আপলোড করেন তিনি।

তাঁর সমালোচকের যেমন কমতি নেই, তেমনই উরফি জাভেদের ফলোয়ার সংখ্যাও কম নয়। উরফির হাসপাতালে ভর্তি হওয়ার খবরে নিঃসন্দেহে মন খারাপ তাঁর অনুরাগীদের। দ্রুত সুস্থ হয়ে উঠুক উরফি, এই প্রার্থনাই করছেন তাঁর ভক্তরা।

আরও পড়ুন: Coke Studio Bangla: ‘শোনো গো দখিন হাওয়া’র ফিউশন ভার্সানে ঝড় তুললেন তাহসান- মধুবন্তী

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest