Urfi Javed: Speculation over Urfi Javed’s arrest after viral video surfaces

Urfi Javed: পুলিশের হাতে গ্রেফতার উরফি! স্বল্পবসনা হওয়ার কারণেই কি?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সোশাল মিডিয়ায় হঠাৎ করেই ভাইরাল হল উরফি জাভেদের গ্রেপ্তারির ভিডিও। যেখানে দেখা গিয়েছে, একটি কফি শপ থেকে দুই মহিলা অফিসার উরফির হাত ধরে গাড়িতে ওঠাচ্ছেন। এমনকী, ভিডিওতে শোনা গিয়েছে, উরফি পুলিশ অফিসারদের জিজ্ঞাসাও করছেন, কেন তাঁকে গ্রেপ্তার করা হচ্ছে? তাহলে কি বোল্ড পোশাক পরার জন্যই এই গ্রেপ্তার?

শুক্রবার সকালে প্রকাশ্যে আসা ভিডিয়োতে দেখা যাচ্ছে, আন্ধেরি লোখান্ডওয়ালা স্টারবাকস থেকে বেরোচ্ছেন উরফি। তখনই তাঁর সঙ্গে কথা বলতে আসেন দু’জন মহিলা পুলিশ আধিকারিক।এক জন উরফিকে জিজ্ঞাসা করেন, ‘‘এত ছোট পোশাক পরে রাস্তায় কে ঘোরে?’’ উরফিকে তাঁদের সঙ্গে থানায় যেতে বলতেও দেখা যায় এক পুলিশ আধিকারিককে। কিছু ক্ষণ বাদানুবাদ চলার পর উরফিকে পুলিশের গাড়িতে তোলেন ওই দুই আধিকারিক। এর পরেই উরফিকে গ্রেফতারির জল্পনা উঠেছে। যদিও তাঁকে সত্যিই গ্রেফতার করা হয়েছে কি না, তা এখনও নিশ্চিত ভাবে জানা যায়নি। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি The News Nest।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

নিজের খোলামেলা এবং উদ্ভট পোশাকের জন্য হামেশাই খবরের শিরোনামে থাকেন উরফি। কবে কী কাণ্ড সোশ্যাল মিডিয়া ঘটাচ্ছেন। তা নিয়ে উৎসাহের অন্ত নেই। কেউ কেউ উরফির ফ্যাশন সেন্সের প্রশংসা করেন, তবে বেশিরভাগই মানুষই তাঁর খোলামেলা পোশাকের বিরুদ্ধে। অনেকে উরফির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ারও দাবি তোলেন।

এই ভিডিয়ো প্রসঙ্গে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফে মুম্বই পুলিশের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। মুম্বই পুলিশ উরফির গ্রেফতারির বিষয়টি অস্বীকার করেছেন। জানানো হয়েছে, তাঁদের তরফে এমন কোনও পদক্ষেপ নেওয়া হয়নি। এরপর অনেকেই মনে করছেন, উরফির নতুন কোনও কাজের প্রোমোশান ভিডিয়ো এটি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest