‘Uri Baba’! Songs, dances, fiction, non-fiction - all can be seen on Sourav's platform this time

‘উরি বাবা’! গান, নাচ, ফিকশন, নন ফিকশন – সব দেখা যাবে এবার সৌরভের প্ল্যাটফর্মে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অতিমারি পর্বে বিনোদন হাতের মুঠোয়। মুঠোফোনে চোখ রাখলেই অগুন্তি ওয়েব প্ল্যাটফর্ম। সমস্যা একটাই, ফি-মাসে তার পিছনে খরচ করতে হয়। ট্রিকস্টার অ্যান্ড স্প্যান প্রোডাকশনস সেই সমস্যারও সমাধান করছে। ২ অগস্ট বিনোদনের সব উপকরণ বিনামূল্যে এক ওয়েব প্ল্যাটফর্মে হাজির করতে চলেছে তারা, নাম ‘উরি বাবা’। অমিত বসু এবং অভিনেতা-পরিচালক সৌরভ চক্রবর্তীর মস্তিষ্কপ্রসূত বাংলার প্রথম স্বাধীন এই প্ল্যাটফর্ম ২০ থেকে ৪০-এর মন কাড়বে, দাবি প্রযোজনা সংস্থার।

নিজস্ব প্ল্যাটফর্ম তৈরির ভাবনা কেন ভেবেছিলেন? এ প্রসঙ্গে TV9 বাংলাকে সৌরভ জানিয়েছেন, “এক বছর আগে থেকেই এর প্রক্রিয়া শুরু হয়েছিল। ‘শব্দজব্দ’ করার পরে আনসার্টেন ছিলাম। কী করব বুঝতে পারছিলাম না। আমাদের এখানে সেই অর্থে অপারেট করে একটাই প্ল্যাটফর্ম। আমি অনেক নতুন ছেলে, মেয়ের সঙ্গে কথা বলি। দেখলাম, অনেক ভাল গল্প শোনাচ্ছে ওরা। অনেকে ভাল ভেবেছে, কিন্তু এক্সিকিউট করতে পারছে না। ওদের কী করে স্পেস দেব ভাবছিলাম।”

আরও পড়ুন: শুরু হচ্ছে Bigg Boss 15, এবারের সিজনে তারকাদের তালিকায় কারা?

ইতিমধ্যেই নেটমাধ্যমে ঝড় তুলেছে ওয়েব চ্যানেলের শ্লোগান, ‘সার্চ কর….. রিসার্চ কর!’ সংস্থার দাবি, নাম এবং স্লোগান শুনেই নাকি নড়ে বসেছে এই প্রজন্ম। নিজেদের সামাজিক পাতায় তাই নিয়ে প্রশ্নও তুলেছে তারা, কী নিয়ে রিসার্চ অর্থাৎ গবেষণা হবে? প্রযোজনা সংস্থা বলছে, নাচ, গান, ফিকশন, নন ফিকশন– যে কোনও বিষয় নিয়ে সার্চ করলেই চোখের সামনে সব হাজির।

সংস্থার আরও দাবি, অনেক প্রতিভা অতিমারিতে কাজের অভাবে নষ্ট হয়ে যাচ্ছে। সেই সব প্রতিভাবানদের এই প্ল্যাটফর্ম নিজের ভাবনা মেলে ধরার সুযোগ করে দেবে। ‘উরি বাবা’-র শীর্ষ সঙ্গীত গেয়েছেন শিলাজিৎ মজুমদার। আগামী দিনে এই চ্যানেলে ধরা দেবেন অনুপম রায় থেকে বাংলার অন্য খ্যাতনামী শিল্পীরাও।

আরও পড়ুন: Sanjay Dutt: সঞ্জুবাবার জন্মদিনে চমক দিল KGF: Chapter 2 টিম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest