Urvashi Rautela responds to Rishabh Pant's 'peecha chhor de' jibe, says 'chotu bhaiya should play bat ball'

Rishabh-Urvashi: ‘আমার পিছু ছাড়ো’ লিখলেন ঋষভ পন্থ, পাল্টা খোঁচা দিয়ে পোস্ট ‘প্রাক্তন’ উর্বশীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মডেল-অভিনেত্রী উর্বশী রাউতেলার (Urvashi Rautela) সঙ্গে ক্রিকেটার ঋষভ পন্থের (Rishabh Pant) সম্পর্ক নিয়ে বরাবরই চর্চা হয়। দু’ জনের কেউই এই সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে ফের নতুন করে আলোচনা শুরু হয়েছে তাঁদের এই সম্পর্ক নিয়ে। সেই সাক্ষাৎকার প্রকাশ্যে আসার পরেই ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করে ফের ডিলিট করে দিয়েছেন ঋষভ। ফলে নেটিজেনদের মধ্যে নানা রকমের জল্পনা শুরু হয়েছে।

জানা যায়, ২০১৮ সালে সম্পর্কে জড়িয়েছিলেন ঋষভ এবং উর্বশী। তবে তার মেয়াদ বেশিদিন টেকেনি। খুব খারাপ অভিজ্ঞতার মধ্যে দিয়েই সেই সম্পর্ক শেষ হয়েছিল বলে জানা যায়। তারপরই ২০১৯ সালে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঋষভ জানান, ইন্টিরিয়র ডিজাইনার ইশা নেগির সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। তবে শোনা যায়, সম্পর্ক শেষ হয়ে গেলেও ঋষভের প্রতি এখনও দুর্বলতা রয়েছে উর্বশীর। কিছুদিন আগে একটি ইন্টারভিউতে ২০১৮ সালের কথা বলেছেন উর্বশী। তিনি বলেছেন, “আর পি নামে এক ব্যক্তির সঙ্গে বেরনোর কথা ছিল। কিন্তু সারাদিন শুট করে খুব ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছিলাম। সেই সময়ে আর পি নামে ওই ব্যক্তি প্রায় ১৬-১৭ বার আমাকে ফোন করেছিল। পরে অত গুলো মিসড কল দেখে সত্যিই খুব খারাপ লেগেছিল।” এই আরপি যে আসলে ঋষভ পন্থ, তা বুঝে নিতে বিশেষ মাথা খাটাতে হয় না।

আরও পড়ুন: Manobjamin: দিগন্তরেখার সামনে কাঁটাতারের বেড়া, মুক্তি পেল শ্রীজাত-র মানবজমিন’-এর পোস্টার

উর্বশীর সাক্ষাৎকারের সেই অংশটুকু ঝড়ের গতিতে নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে। যাঁকে নিয়ে এত আলোচনা, বিষয়টি তাঁর নজর এড়ায়নি। বৃহস্পতিবার সকালে ইনস্টাগ্রামে একটি স্টোরি দেন ঋষভ। লেখেন, ‘মানুষ একটু জনপ্রিয়তা আর শিরোনামে আসার জন্য কী না করে! নামডাকের জন্য এই লোভ দেখে কষ্ট হয়। ঈশ্বর ওদের মঙ্গল করুন’। এখানেই থেমে যাননি তিনি। হ্যাশটেগ দিয়ে লেখেন, ‘মেরা পিছা ছোড়ো বহেন’।আরও একই হ্যাশট্যাগে লেখেন, ‘ঝুট কি ভি লিমিট হোতি হ্যায়’।

ঋষভের স্টোরি নিয়ে নেটিজেনদের জল্পনা শুরু হওয়ার পরেই আবার ইনস্টাগ্রামে পোস্ট করেন উর্বশী। সেখানে তিনি লিখেছেন, “ছোটু ভাইয়া তুমি বরং ব্যাট বল খেলো। তোমার জন্য বদনাম হব আমি এমন মুন্নি নই।” সেই সঙ্গে লিখেছেন, রাখিবন্ধনের অনেক শুভেচ্ছা আরপি ছোটু ভাইয়া।

 

View this post on Instagram

 

A post shared by Urvashi Rautela (@urvashirautela)

আরও পড়ুন: দেশে বন্ধ হোক ‘লাল সিং চাড্ডা’ ! আমিরের সিনেমা বয়কটের ডাক হিন্দুত্ববাদীদের

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest