বিয়ের কয়েকঘন্টা আগে দুর্ঘটনার কবলে বরুণ ধাওয়ান! অনুষ্ঠানে যোগ দিলেন করণ জোহর

আজ সাত পাকে বাঁধা পড়ছেন বরুণ-নাতাশা।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আর মাত্র কয়েকঘন্টার মধ্যেই বিয়ের পিঁড়িতে বসবেন বরুণ ধাওয়ান। তবে বিয়ের আগে বড় ফাঁড়া গেল বরুণের! শুক্রবার আলিবাগে বিয়ের ভেন্যুর থেকে মাত্র কয়েক কিলোমিটার দূরে বন্ধুদের সঙ্গে ব্যাচেলার পার্টি করছিলেন অভিনেতা। সেখান থেকে ফেরবার পথেই দুর্ঘটনার মুখে পড়ে বরুণের গাড়ি।

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, একদম ছোট্ট দুর্ঘটনা ছিল। গাড়িতে উপস্থিত কারুরই কোনওরকম চোট লাগেনি। শনিবার সকালে আলিবাগের বিলাসবহুল রিসর্ট, দ্য ম্যানসার হাউজে ঢোকবার আগে পাপারাতজিদের সঙ্গে সৌজন্য বিনিময় করেন বরুণ। তাই দুর্ঘটনার জেরে বিয়ের আনন্দে যে কোনওরকম বিঘ্ন ঘটেছে তা বলা যাবে না। পুরোদস্তুর চনমনে মেজাজেই দেখা গিয়েছিল বরুণকে।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

বরুণের বিয়ের অনুষ্ঠানের প্রথম ছবিও ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। শনিবার ছিল বরুণ-নাতাশার সংগীত ও মেহেন্দির আসর। করোনা আবহে ঘনিষ্ঠ বন্ধু ও দুই পরিবারের উপস্থিতিেই বিয়ের পর্ব সারছেন বরুণ। অতিথি সংখ্যা মাত্র ৫০ জন। বিয়ের যাবতীয় অনুষ্ঠান আয়োজনের দায়িত্বে রয়েছে সেই ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা যাঁরা বিরুষ্কার সিক্রেট ওয়েডিংয়ের দায়িত্বভার সামলেছিলেন।

আরও পড়ুন: ডিপ নেক স্যুটে মোহময়ী, স্বস্তিকা এবং শ্রীলেখার পর প্রকাশ্যে সাহসী ছবি রাইমার

বরুণের বিয়েতেও থাকছে একাধিক কড়াকড়ি। বায়ো-প্রোকোটল মানবার পাশাপাশি, ভেন্যুর অন্দরে মোবাইল ফোন ব্যবহারের অনুমতি নেই। পাপারাতজিদের ক্যামেরা এড়াতে গোটা ভেন্যুতে মুড়ে দেওয়া হয়েছে চাঁদোয়া দিয়ে।

অন্যদিকে, বরুণের বিয়েতে যোগ দিতে এদিন সেজেগুজে রওনা দিয়েছেন করণ জোহর। গেটওয়ে অফ ইন্ডিয়াতে পাপারাতজিদের ক্যামেয়ার লেন্সবন্দি হন কেজো। এরপর ওয়েডিং ভেন্যুর সামনেও চিত্রসাংবাদিকদের আবদার মেনে পোজ দিলেন বরুণের মেন্টর।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

এদিন বিয়ের ভেন্যুর বাইরে দেখা মিলল ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রারও। বরুণের মায়ের তরফে আত্মীয় মণীশ, গতকাল থেকেই তিনি রয়েছেন আলিবাগে। ওয়েডিং ভেন্যুর সামনেই রাখা হয়েছে অ্যাম্বুলেন্স, প্রবেশের আগে সকলের করোনা পরীক্ষা করা হচ্ছে।

আরও পড়ুন: সাসপেন্স ও হররের পারফেক্ট কম্বিনেশন, এই শীতে দেখে ফেলুন ‘4 Shades of Leap’…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest