Varun Dhawan And Wife Natasha Dalal's Clinic Visit Sparks Pregnancy Rumours

Varun Dhawan: সত্যিই কি বাবা-মা হতে চলেছেন বরুণ-নাতাশা? নাকি শুধুই গুঞ্জন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বি-টাউনে (Bollywood) ফের আসতে চলেছে খুশির খবর? দুই থেকে তিন হওয়ার পরিকল্পনা করছেন বরুণ-নাতাশা (Natasha Dalal)? বাবা-মা হতে চলেছেন তাঁরা? এইসব প্রশ্নই কয়েকদিন ধরে শোনা যাচ্ছে। অভিনেতা বরুণ ধাওয়ানের (Varun Dhawan) স্ত্রী অন্তঃসত্ত্বা। এমন কানাঘুষো কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল। আর এই জল্পনাকে আরও উসকে দিল যখন শনিবার এক গাইনির ক্লিনিকে ক্যামেরাবন্দি হলেন তারকা যুগল।

জানা গিয়েছে, শনিবার বরুণ ধাওয়ান এবং স্ত্রী নাতাশা দালালকে নাকি দেখা গিয়েছিল খার মুম্বইয়ের এক ফার্টিলিটি ক্লিনিকে প্রবেশ করতে। ফার্টিলিটি ক্লিনিক অর্থাৎ যেখানে সন্তান হওয়ার যাবতীয় চিকিৎসা করা হয়। বরুণ-নাতাশার ফার্টিলিটি ক্লিনিকে যাওয়ার বেশ কিছু ছবিও উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। আর এরপরেই নাতাশার গর্ভবতী হওয়া নিয়ে চর্চা ছিল তুঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

আরও পড়ুন: Swastika Mukherjee: ‘বিকৃত নগ্ন ছবির স্যাম্পল ইমেল করেছে প্রযোজক, সঙ্গে প্রাণনাশের হুমকি’,অভিযোগ স্বস্তিকার

এই দিন, নীল রঙের শার্ট আর কালো প্যান্টে দেখা গিয়েছিল বরুণকে। আর নতাশার পরনে ছিল কালো প্রিন্টেড ড্রেস। ছবিতে নতাশা দেখে বোঝার উপায় নেই যে তিনি গর্ভবতী কি না। তবে, এখনও তাদের পক্ষ থেকে কোনও খবর জানানো হয়নি। তাই শেষ পর্যন্ত এই খবরে শিলমোহর পড়ে কি না তাই দেখার। ২০২১ সালে ২৪ জানুয়ারি সাত পাকে বাঁধা পড়েন বরুণ-নাতাশা। হাই স্কুল থেকে চুটিয়ে প্রেম করেছেন দুজনে।

তবে এক সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, তাঁরা কোনও ফার্টিলিটি ক্লিনিকেই যাননি। তাঁরা গিয়েছিলেন ডার্মাটোলজিস্টের কাছে। ফলে এই খবরে বরুণ-নাতাশা জুটির অনুরাগীদের কিছুটা হলেও মন ভাঙতে পারে। কারণ মনে করা হচ্ছে, বরুণ-নাতাশার বাবা-মা হওয়ার খবরটি নিছকই গুঞ্জন। তবে কুলুপ এঁটেছেন তারকা।

আরও পড়ুন: Shah Rukh Khan: কলকাতার অ্যাসিড আক্রান্তদের পাশে শাহরুখ, আমন্ত্রণ জানালেন মন্নতে

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest