বরুণ-নাতাশার রাজকীয় বিয়ের আসর বসবে আলিবাগের এই রিসর্টে, ঘুরে দেখুন ভেন্যু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনার জেরে গত বছর নভেম্বরের থাইল্যান্ড ওয়েডিংয়ের প্ল্যান বাতিল করতে হয়েছিল এই জুটিকে। তবে এবার দেশের মাটিতেই চারহাত এক হবে বরুণ-নাতাশার। আগামী ২৪ জানুয়ারি মুম্বই সংলগ্ন আলিবাগের সাগর ঘেঁসা বিলাসবহুল রিসর্টে বসছে তাঁদের রাজকীয় বিয়ের আসর। রিসর্টের নাম ‘দ্য ম্যানসন হাউস’।

দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বরুণ ধাওয়ান। ২২ জানুয়ারি থেকে ২৫ জানুয়ারি পর্যন্ত আলিবাগে সাগর ঘেঁসা এই বিলাসবহুল রিসর্টে বসছে বিয়ের আসর।

বায়ো-বাবল প্রোটকল মানা হবে অনুষ্ঠানে। ২২ এবং ২৩ জানুয়ারি হবে বরুণ-নাতাশার সংগীত ও মেহেন্দির অনুষ্ঠান।বিয়ের রীতি অনুসারে আগে নাতাশার বাড়িতে হবে ‘চুনরি চারানা’ অনুষ্ঠান। অনুষ্ঠানের রীতি মেনে সেখানে উপস্থিত থাকবেন ধাওয়ান পরিবার। তবে বিবাহের বাকি অনুষ্ঠান মেহেন্দি, সঙ্গীতের পর বিয়ে সবাটই হবে আলিবাগের এই বিলাশ বহুল রিসর্টে।

আরও পড়ুন: সন্তান জন্মের পর প্রথম বার প্রকাশ্যে ‘বিরুষ্কা’, উচ্ছাস অনুরাগীদের

আলিবাগের শাসওয়ানে হ্রদ থেকে হাঁটা দূরত্বের এই রিসর্ট থেকে দারুণ সূর্যাস্ত দেখা যায়। আর বরুণ নাতাশাও যে হেতু গোধূলিতেই বিয়ে করার পরিকল্পনা করেছিলেন, তাই বিয়ের জন্য এই রিসর্টকেই বেছে নিয়েছেন তাঁরা।

বিলাশ বহুল রিসর্টের সদর দরজার ছবি। এখানই বসবে তাঁদের রাজকীয় বিয়ের আসর। মুম্বই থেকে স্পিড বোটে মাত্র ২০ মিনিট সময় লাগে এই রিসর্টে পৌঁছতে।পাম গাছে ঘেরা সবুজালির মধ্যে এই রিসর্টেই পাঞ্জাবি রীতি মেনে বরুণ বিয়ে করবেন তাঁর কলেজের সময়ের প্রেমিকাকে।

আরও পড়ুন: আজ থেকে শুরু বিয়ের অনুষ্ঠান, আলিবাগের উদ্দেশ্যে রওনা দিলেন বরুণ-নাতাশা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest