বরুণ ধাওয়ান, নীতু কাপুর কোভিড পজিটিভ! বন্ধ হয়ে গেল ‘যুগ যুগ জিও’র শ্যুটিং

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনার (CoronaVirus) থাবা এবার করণ জোহর প্রযোজিত ‘যুগ যুগ জিও’ (Jug Jugg Jeeyo) ছবির সেটে। নীতু কাপুর (Neetu Kapoor), বরুণ ধাওয়ান (Varun Dhawan) এবং পরিচালক রাজ মেহতার (Raj Mehta) কোভিড পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। এমনই খবর ছড়িয়ে পড়েছে বিভিন্ন সংবাদমাধ্যমে। মুখ্য দুই চরিত্র এবং পরিচালক করোনা (COVID-19) আক্রান্ত হওয়ায় স্থগিত রাখা হয়েছে ছবির শুটিং।

দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নীতু কাপুর (Neetu Kapoor) জানিয়েছিলেন যে, স্বামী ঋষির মৃত্যুর পর তিনি সেটে ফিরেছেন। ছবির নাম ‘যুগ যুগ জিও’। তারকাখচিত ছবি। কে নেই? নীতু-সহ অনিল কাপুর (Anil Kapoor), বরুণ ধাওয়ান (Varun Dhawan), কিয়ারা আডবানির (Kiara Advani) মতো তারকারা। সেই সময়েই জানিয়েছিলেন যে টিমের প্রত্যেকেই তাঁরা কোভিড টেস্ট করিয়েছেন এবং সকলের রিপোর্টই নেগেটিভ। কিন্তু শুটিং শুরু দিন দুয়েকের মধ্যেই ঘটল বিপত্তি!

আরও পড়ুন: লেডি বস! শর্ট লেদার স্কার্ট, রেড হট লুকসে ধরা দিলেন মিমি

সূত্রের দাবি, ভাইরাসে আক্রান্ত অনিল কাপুর। তবে তাঁর দাদা বনি কাপুর আমাদের কাছে এই খবর অস্বীকার করে জানিয়েছেন, ‘অনিলের রিপোর্ট নেগেটিভ।’ তিনি মুম্বইয়ে ফিরে আসছেন। ফিল্মের লিডিং অভিনেত্রী কিয়ারা আডবাণীরও রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানা গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by neetu Kapoor. Fightingfyt (@neetu54)

নিউ নর্মালে ফের শুটিং শুরু হয় সুরক্ষাবিধি মেনে। সেটে ক্রিউ মেম্বাররা সকলে পিপিই কিট, মাস্ক, গ্লাভস ব্যবহার করে, এত সুরক্ষা ব্যবস্থা গ্রহণ করলেও কীভাবে নীতু ও বরুণ করোনায় আক্রান্ত হলেন, তা নিয়ে কপালে চিন্তার ভাঁজ পড়েছে নির্মাতাদের।

করণ জোহরের ধর্মা প্রোডাকশনের ব্যানারে ‘যুগ যুগ জিও’ সিনেমার শুটিং চলছিল চণ্ডীগড়ে। ছবিতে রয়েছেন মণীষ পাল, প্রাজক্তা কোহলিও। সম্প্রতি ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে। যতদিন না তারকারা সকলে সেরে না উঠছেন, ততদিন সিনেমার শুটিং বন্ধ থাকবে বলেই জানা গিয়েছে।

আরও পড়ুন: ছোটপর্দায় ‘প্রেম আমার ২’ ছবির নায়ক আদৃত রায়, আসছে ‘মিঠাই’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest