Site icon The News Nest

করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে বরুণ ধওয়নের মাসির! জানালেন খোদ অভিনেতা

image 700x400 1

মুম্বই: মারা গেলেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানের কাকিমা৷ শিকাগোতে মৃত্যু হয়েছে তাঁর ৷ সোশ্যাল মিডিয়ায় দুঃখের সংবাদ শেয়ার করলেন বরুণ নিজেই ৷ লিখলেন, ‘লাভ ইউ মা..’ সঙ্গে কাকিমাকে শেষ শ্রদ্ধা জানিয়ে লিখলেন, গায়েত্রী মন্ত্র ৷

এর আগে বরুণ সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়ে ছিলেন তাঁর কাকিমার অসুস্থতার কথা৷ বরুণ জানিয়ে ছিলেন, কাকিমার শারীরিক অবস্থার জন্য দুশ্চিন্তায় আছেন তিনি ৷ বরুণের কাকিমার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন তাঁর বলি পাড়ার সেলে বন্ধুরাও। সোনম কপূর, মালাইকা অরোরা, করিশ্মা কপূর থেকে দিয়া মির্জা- শোকপ্রকাশ করেছেন সবাই।

তবে ভাবে মারা গেলেন বরুণের মাসি? করোনা নাকি অন্য কোনও কারণ? সে নিয়েই শুরু হয়েছে জল্পনা। অভিনেতার ঘনিষ্ঠ সূত্র অনুযায়ী, করোনাতেই মৃত্যু হয়েছে তাঁর। প্রমাণ হিসেবে এর পিছনে কিছু যুক্তিসঙ্গত কারণও রয়েছে।

মাসি থাকতেন মার্কিন যুক্তরাষ্ট্রের শিকাগো শহরে। এ দিকে বরুণের বন্ধু, অভিনেত্রী জোয়া মোরানি কিছু দিন আগে করোনা সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হলে তাঁর মনের জোর বাড়ানোর জন্য একটি ইনস্টাগ্রাম লাইভ সেশন করেন বরুণ। সেখানেই তিনি জানান, তাঁর এক কাছের মানুষও করোনায় আক্রান্ত এবং তিনি শিকাগোতে থাকেন। যদিও সে সময় আক্রান্ত আত্মীয়র নাম উল্লেখ করেননি বরুণ। মাসি মারা যাবার পর তাঁর মৃত্যুর কারণ বরুণ না বললেও করোনা এবং শিকাগো দু ক্ষেত্রেই মিলে গিয়েছে, তাই অনেকেই মনে করছেন কোভিডে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে তাঁর।

শুধুমাত্র সাধারণকেই নয়, করোনার গ্রাস থেকে যে মুক্তি পাচ্ছেন না সেলেবদের পরিবারও। বরুণের মাসির মৃত্যু তা আরও একবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল।

দেখুন বরুণের পোস্ট 

Exit mobile version