ছোটবেলার বান্ধবী নাতাশাই জীবনসঙ্গী, এ মাসেই বিয়ে করছেন বরুণ ধাওয়ান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কোভিড কারণে বেশ কয়েক বলিউডি নামজাদা কাপলের বিয়ে আটকে গিয়েছে। ২০২০-তে পিছিয়ে এসেছেন অনেকে। ২০২১-এর বছর শুরুতে সুখবর ভাসছে বলিউড। গতকাল অনুষ্কা শর্মা কন্যাসন্তানের জন্ম দিলেন। আর আজ বলিউডের পেল এক বিয়ের নিমন্ত্রণ। কোভিড-১৯ এর সব রকম সুরক্ষাবিধি মেনে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেব বলিউডের বহুচর্চিত জুটি। বরুণ ধাওয়ান (Varun Dhawan) এবং তাঁর দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালাল। জল্পনা এ মাসেই বিয়ে করতে চলেছেন লাভকাপল।

​২০২১ সালেই বিয়ে করতে চলেছেন বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল। তাও আবার চলতি মাসের শেষেই। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফে ওই খবর প্রকাশ্যে আসার পর থেকেই জোর কদমে শোরগোল শুরু হয়েছে।

আরও পড়ুন: মায়ের মতোই নাচে দক্ষ, শ্রীদেবী-কন্যা জাহ্নবীর বেলি ডান্স দেখে মুগ্ধ নেটদুনিয়া

জানা যাচ্ছে, জানুয়ারি মাসের শেষেই নাকি ছোটবেলার বান্ধবী নাতাশা দালালের (Natasha Dalal) সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন বরুণ ধাওয়ান (Varun Dhawan)। আলিবাগেই বসতে চলেছে বরুণ-নাতাশার বিয়ের আসর। চলতি মাসের শেষে বিয়ের দিনক্ষণ স্থির হওয়ায়, বরুণ মাঝে মধ্যেই আলিবাগে যেতে শুরু করেছেন। আলিবাগের পাঁচতারা হোটেলেই বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালের বিয়ের আসর বসবে বলে খবর।

 

View this post on Instagram

 

A post shared by VarunDhawan (@varundvn)

ঠিক ছিল ২০১৯ সালে বরুণ ধাওয়ান এবং নাতাশার বিয়ের খবর নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছিল। কিন্তু কোভিড-১৯ প্যান্ডেমিক কারণে বিয়ে পিছিয়ে যায়। শোনা যাচ্ছে এ মাসেই বিয়ে করছেন বরুণ-নাতাশা।সম্প্রতি প্রকাশিত এক খবর অনুযায়ী বরুণ আলিবাগে পাড়ি দিয়েছেন।সেখানে পৌঁছে ফাইভ-স্টার হোটেল বুক করার প্ল্যানিং করবেন বরুণ। সূত্রের লখবর. “একটা বড়সড় পাঞ্চাবি বিয়ে হতে চলেছে। তবে সীমাবদ্ধ থাকবে আমন্ত্রিতদের সংখ্যা। প্রায় ২০০ জনের এক তালিকা তৈরি হয়েছে।

সম্প্রতি করিনা কাপুর খানের একটি টক শোয়ে হাজির হন নাতাশা দালাল এবং বরুণ ধাওয়ান। সেখানে নাতাশাকে বরুণের হবু স্ত্রী বলে উল্লেখ করেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। টক শোয়ের বেশ কিছু ভিডিয়ো যখন প্রকাশ্যে আসে, তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন: এনগেজমেন্টের আর বেশি দিন বাকি নেই, তার আগে একান্তে সময় কাটালেন রাঘব-পারুল!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest