করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়, ভর্তি হলেন বেলভিউয়ে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এবার অতিমারীর কবলে অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। এই বর্ষীয়ান শিল্পীর করোনা রিপোর্ট পজেটিভ এসেছে বলে, সূত্রের খবর। আজ সকাল ১০টার কিছু পরে তাঁকে ভর্তি করা হয়েছে কলকাতার বেলেভিউ নার্সিংহোমে। জানা যাচ্ছে তাঁর অবস্থা আপাতত স্থিতিশীল।

গত কয়েকদিন ধরেই প্রবীণ অভিনেতা অসুস্থ ছিলেন বলে জানা গিয়েছে। চিকিৎসকদের পরামর্শে সম্প্রতি করোনা পরীক্ষা করা হয় তাঁর। এ দিন সকালে সেই রিপোর্ট পজিটিভ আসে। তবে গতকালই বেলভিউয়ে তাঁর নামে হাসপাতালে বেড বুক করা হয় বলে খবর।

আরও পড়ুন: এই মৃত্যু উপত্যকা আমার দেশ নয়… রহস্য জিইয়ে রেখে মুক্তি পেল ‘ড্রাকুলা স্যার’ -এর ট্রেলার

করোনা পরিস্থিতিতে গত কয়েক মাস শুটিং বন্ধ ছিল টলিউডে। সতর্কতা মেনে সম্প্রতি ফের শুটিংয়ে  ফেরেন সৌমিত্র চট্টোপাধ্যায়। নিজেকে নিয়ে তৈরি একটি তথ্যচিত্রে কাজ করছিলেন। তার মধ্যেই এই বিপত্তি। করোনা সঙ্কট দেখা দেওয়ার আগে পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় ‘অভিযান’ ছবির শুটিং সম্পূর্ণ করেন তিনি।
তবে সৌমিত্রই প্রথম নন, গত কয়েক মাসে একাধিক বার টলিউডে থাবা বসিয়েছে নোভেল করোনা। মা হওয়ার পরই করোনায় আক্রান্ত হন কোয়েল মল্লিক।  সংক্রমিত হন তাঁর স্বামী নিসপাল সিং, বাবা রঞ্জিত মল্লিক ও মা দীপা মল্লিকও। পরিচালক রাজ চক্রবর্তীও করোনায় আক্রান্ত হয়েছিলেন। এই মুহূর্তে সুস্থ তিনি। তবে সৌমিত্র চট্টোপাধ্যায়ের মতো প্রবীণ অভিনেতা করোনায় সংক্রমিত হওয়ায় দুশ্চিন্তার ছায়া টলিউডে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest