VicKat Wedding: Salman Khan’s Range Rover To Ranbir Kapoor’s Diamond Necklace, Here’s The List Of Gifts Given To The Newlyweds!

ভিকিকে ছাপিয়ে ক‍্যাটরিনাকে দামী উপহার ‘প্রাক্তন’ রণবীর-সলমনের! আর কে কি দিল জানুন…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সওয়াই মাধেপুরের বারওয়ারা ফোর্টে সম্প্রতি বিয়ে করেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বিয়েতে তাঁদের নানারকমের দামি উপহার দিয়েছেন তাঁদের ইন্ডাস্ট্রির বন্ধুরা। কেউ দিয়েছেন গাড়ি, কেউ দিয়েছেন হিরের নেকলেস। ক্যাটরিনাকে বিয়েতে ভিকি উপহার দিয়েছেন নীলা ও হিরেখচিত আংটি।

ভিকি তাঁর স্বপ্নসুন্দরীকে বেঁধেছেন নীলকান্ত মণির আংটিতে।মণির চারপাশে অজস্র হিরের দ্যুতি। ক্যাটরিনার চাঁপাকলি আঙুলে সেই আংটি জ্বলজ্বল। মনে করিয়ে দিয়েছে ব্রিটেনের রাজবধূ লেডি ডায়নার বিয়ের আংটির কথা। এক সময় তাঁর আঙুলেরও শোভা বাড়িয়েছিল হুবহু এমনই এক আংটি। ক্যাটরিনাকে ভিকির দেওয়া এই বাগদানের আংটির দাম ১.৩ কোটি টাকা। আর ক‍্যাটরিনা স্বামীকে দিয়েছেন মুম্বইয়ে একটি অ্যাপার্টমেন্ট। দাম? ১৫ কোটি টাকা!

সূত্রের খবর মানলে, বিয়েতে না ডাকা সত্ত্বেও ভদ্রতা রক্ষা করেছেন সলমন খান। এক সময়ের প্রাক্তন প্রেমিকাকে তিনি উপহার দিয়েছেন একটি বিলাসবহুল রেঞ্জ রোভার গাড়ি। এ গাড়ির দাম প্রায় ৩ কোটি টাকা। দামের বিচারে একটুর জন‍্য পিছিয়ে গিয়েছেন ক‍্যাট সুন্দরীর আরেক প্রাক্তন, রণবীর কাপুর। তবে তাঁর দেওয়া উপহারের দাম শুনলেও চোখ কপালে উঠবে বইকি। ২ কোটি ৭ লক্ষ টাকা দামের একটি হীরের হার উপহার দিয়েছেন তিনি অভিনেত্রীকে।

রণবীরের বর্তমান প্রেমিকা আলিয়া ভাটের সঙ্গে আবার ক‍্যাটরিনার খুব সখ‍্যতা। উপহারের দিক থেকে তিনিই বা বাদ যাবেন কেন? বিয়েতে না ডাকলেও নব দম্পতির জন‍্য সুগন্ধির একটি বিশেষ বাক্স উপহার দিয়েছেন তিনি, যার দায় লক্ষাধিক টাকা। আগেই জানা গিয়েছিল, ভিকি ক‍্যাটরিনা বিয়ের পর অনুষ্কা বিরাটের প্রতিবেশী হতে চলেছেন। নতুন প্রতিবেশী তথা ভাল বন্ধু ক‍্যাটরিনাকে অনুষ্কা উপহার দিয়েছেন প্রায় ৬ লক্ষ টাকা দামের এক জোড়া হীরের কানের দুল।

বিয়ের পর নতুন ফ্ল‍্যাটে থাকবেন নবদম্পতি। তাই ঘর সাজানোর জন‍্য শাহরুখ খান দিয়েছেন একটি সুন্দর পেন্টিং যার দাম দেড় লক্ষ টাকা। এখানেই শেষ নয়। ক‍্যাটরিনার সহ অভিনেতা হৃতিক রোশন দুজনের কথাই মাথায় রেখে দিয়েছেন একটি ৩ লাখি বিলাসবহুল বিএমডব্লিউ গাড়ি। তাপসী পন্নু অবশ‍্য সহ অভিনেতা ভিকিকেই উপহার দিয়েছেন, প্রায় দেড় লক্ষ টাকার একটি প্ল‍্যাটিনামের ব্রেসলেট।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest