Vicky-Katrina: Kat will decorate the Punjabi bride at the wedding? Exclusive wedding photos-videos sold for 100 crores!

Vicky-Katrina: বিয়েতে পঞ্জাবি বধূ সাজবেন ক্যাট? ১০০ কোটিতে বিক্রি বিয়ের এক্সক্লুসিভ ছবি-ভিডিয়ো!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

৯ ডিসেম্বর রাজস্থানের সোয়াই মাধোপুরে বসতে চলেছে ভিকি-ক্যাটরিনার রাজকীয় বিয়ের আসর। ইতিমধ্যে পরিবার সহ দুই তারকা দুটি উড়ে গিয়েছেন রাজস্থানে। এদিকে বিয়েতে চরম গোপনীয়তা রক্ষা করছেন বলিউড তারকা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বিয়ের অনুষ্ঠানের কোনো ছবি-ভিডিয়ো যাতে বাইরে ফাঁস না হয়, সেজন্য অতিথিদের নানা শর্ত দেওয়া হয়েছে। পাশাপাশি কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছেন তাঁরা।

শোনা যাচ্ছে, একটি অনলাইন সংস্থা নাকি ১০০ কোটি টাকার বিনিময়ে ভিকি ও ক্যাটরিনার বিয়ের ছবির স্বত্ব কিনে নিয়েছে। পরবর্তীকালে ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে ভিক্যাটের বিয়ের ছবি এবং ভিডিও। সে কারণেই নাকি রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় ভিক্যাটের বিয়ের আসরে আমন্ত্রিতদের ছবি তোলার ক্ষেত্রে জারি কড়া বিধিনিষেধ। কেউই সেখানে তুলতে পারবেন না ছবি। তোলা যাবে না ভিডিও। তৈরি করা যাবে না রিলস। ওয়েডিং প্ল্যানারের অনুমতি ছাড়া সেই ছবি এবং ভিডিও শেয়ার করা যাবে না। তবে ভিকি-ক্যাটরিনা ওটিটি প্ল্যাটফর্মের প্রস্তাবে সায় দিয়েছেন কিনা, তা এখনও স্পষ্ট নয়। উল্লেখ্য, এর আগে দীপিকা এবং রণবীরকেও নাকি একই প্রস্তাব দিয়েছিল এই ওটিটি প্ল্যাটফর্ম। তবে তাতে সায় দেননি দীপবীর।

তিন দিনের বিয়ের অনুষ্ঠানে ৭ ডিসেম্বর হয়ে সংগীতের অনুষ্ঠান, ৮ ডিসেম্বর মেহেন্দি এবং ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন এই তারকা জুটি। বিয়েতে মোট ১২০ জন অতিথি থাকবেন এবং ডবল ভ্যাকসিনেশন সার্টিফিকেট এবং আরটি-পিসিআর পরীক্ষার ভিত্তিতে তাদের প্রবেশের অনুমতি দেওয়া হবে। সাম্প্রতিক এক রিপোর্ট অনুযায়ী, ক্যাটরিনা এবং ভিকিকে একটি OTT জায়ান্ট তাঁদের বিয়ের ফুটেজ স্ট্রিমিং করার জন্য বিপুল টাকা অফার করেছে।

রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারার বিয়ের আসরে আমন্ত্রিতরা প্রায় সকলেই হাইপ্রোফাইল। বিবাহের অতিথিদের একটি অ-প্রকাশনা চুক্তিতে স্বাক্ষর করার জন্য বলা হয়েছে। বিয়ে বাড়িতে ঢুকতে হলে জানাতে হবে সিক্রেট কোড, যা প্রত্যেক অতিথির জন্য ধার্য করা হয়েছে।

বলিউড লাইফের সূত্রের অনুসারে, ভিকি কৌশলের ঘনিষ্ঠ সূত্রগুলি জানিয়েছে যে অভিনেতার মা সর্বদা চেয়েছিলেন তার ছেলের বউ এবং তাদের ভবিষ্যত পুত্রবধূ যেন পাঞ্জাবি ব্রাইডাল লুকে সাজেন। জানা গিয়েছে, ক্যাটরিনা তার বিয়েতে ফ্যাশন ডিজাইনার সব্যসাচীর একটি লাল রঙের লেহেঙ্গা পরবেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest