Vicky-Katrina's wedding pavilion is being decorated with one quintal of flowers

এক কুইন্টাল ফুল দিয়ে সাজানো হচ্ছে ভিকি-ক্যাটরিনার বিয়ের মন্ডপ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আজ ৯ ডিসেম্বর। বিয়ে করতে চলেছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ।রাজস্থানের ৭০০ বছর পুরোনো রাজকীয় দুর্গ সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা-তেই হচ্ছে বিয়ে। আপাতত এই নিয়ে তুমুল চর্চা সোশ্যাল মিডিয়ায়।  রাজস্থানের মাধোপুরে

মেহেন্দির অনুষ্ঠান নাকি হয়ে গিয়েছে। আর সেখানেই উপস্থিত অতিথিরা ক্যাটরিনাকে ‘ভাবীজি’ বলে সম্বোধন করেন। তাতে নাকি লজ্জা পেয়ে যান অভিনেত্রী।

সূত্রের খবর, লিলি, অর্কিড মিলিয়ে ভিকি-ক্যাটের মেহেন্দির জন্য নাকি ১০০ কিলো ফুলের অর্ডার দেওয়া হয়েছিল। দুর্গের ভিতর খোলা ময়দানে নাকি বিয়ে করবেন তাঁরা। অতিথিদের জন্য ইতিমধ্যেই সেখানে তাঁবুর ব্যবস্থা করা হয়েছে। গোটা এলাকা ফুল দিয়ে সাজানো হয়েছে। করোনা বিধি মেনে মাত্র ১২০ জন অতিথির ব্যবস্থা করা সম্ভব হয়েছে। এই জুটির বিয়ের কার্ড ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তবে তার সত্যতা যাচাই করা সম্ভব হয়নি। অন্যদিকে বিয়ে নিয়ে এখনও পর্যন্ত সরাসরি মুখ খোলেননি ভিকি এবং ক্যাটরিনা।

ভিক্যাটের বিয়ে উপলক্ষে সোমবার থেকেই জয়পুর বিমানবন্দরে তারাদের মেলা। সিক্স সেন্স প্রাসাদ অর্থাৎ যেখানে বসতে চলেছে ভিক্যাটের বিয়ের আসর তা ইতিমধ্যেই সাজানো হয়েছে নিখুঁত দক্ষতায়। শোনা যাচ্ছে, বিদেশ থেকে এসে গিয়েছে ঝাড়বাতি। বিয়ের মন্ডপ নাকি সাজানো হবে কাচ দিয়ে। ঠিক যেন গোলকধাঁধা। কাচের আধিপত্যে আপনার চোখে ঝিলমিল লেগে যেতেই পারে। ইতিমধ্যেই আমন্ত্রিতদের দেওয়া হয়ে গিয়েছে বিশেষ ধরনের কোড। সুতরাং কোন ঘরে কোন অতিথি থাকছেন তা টের পাওয়া মুশকিল।

শোনা যাচ্ছে, ডিজিটাল দুনিয়ায় এক নামজাদা ওটিটি প্ল্যাটফর্ম নাকি ভিক্যাটের বিয়ের এক্সক্লুসিভ ছবি ও ভিডিয়ো তাঁদের প্ল্যাটফর্মে সরাসরি স্ট্রিম করার জন্য ওই জুটির কাছে ১০০ কোটি টাকা দেওয়ার প্রস্তাব দিয়েছে। শর্ত তারা ছাড়া আর কাউকেই ভিক্যাটের বিয়ের ছবি-ভিডিয়োর মালিকানা দেওয়া যাবে না।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest