Vicky Kaushal and Katrina Kaif's wedding to take place from December 7-9

৭০০ বছরের পুরনো প্রাসাদে বিয়ে করবেন Vicky Kaushal – Katrina Kaif! ফাঁস হল তারিখও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পাত্র পাত্রী এখনও মুখে কুলুপ এঁটে রয়েছেন। কিন্তু বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। আর সেটা নাকি সামনের ডিসেম্বরেই। এও শোনা যাচ্ছে বিয়েতে ক্যাটরিনা ও ভিকি সব্যসাচী মুখোপাধ্য়ায়ের ডিজাইন করা পোশাক পরবেন। শুধু তাই নয়। বিয়েটা কোথায় হচ্ছে, তা-ও ঠিক হয়ে গিয়েছে।

জানা যাচ্ছে, রাজস্থানের সাওয়াই মাধোপুরের একটি রাজবাড়িতে নাকি বিয়ে হচ্ছে ভিকি ও ক্যাটরিনার। Six Senses Fort Barwara-তেই গাঁটছড়া বাঁধতে চলেছেন তারকা জুটি। এই বিলাসবহুল প্রাসাদ ১৪ শতকের প্রাচীন। ETtimes-এ প্রকাশিত এক প্রতিবেদন অনুসারে, ডিসেম্বরের ৭-৯ হবে তারকা জুটির বিয়ের অনুষ্ঠান। রনথাম্বোর ন্যাশনাল পার্ক থেকে মাত্র ৩০ মিনিট দূরে ফোর্ট বারওয়ারা-তে হবে সমস্ত অনুষ্ঠান। বর্তমানে এই ফোর্ট একটি বিলাসবহুল রিসর্টে রূপ পেয়েছে। আর এখানেই বসবে বলিউডের অন্য়তম চর্চিত বিয়ের উৎসব।

রিসর্টের মধ্যে রয়েছে তিনটি বিলাসবহুল রেস্তোরাঁ। এইগুলিতে যেমন রাজস্থানের স্থানীয় খাবার পাওয়া যায়, তেমনই বিদেশের খাবারও মেলে। এছাড়া রয়েছে নানা রকমের সুরা ও ককটেলস। এই প্রাসাদ প্রমাণ রাজবাড়ির কেন্দ্রে রয়েছে একটি বিরাট এলাকা যাকে সেন্ট্রাল কোর্টইয়ার্ড বলা হয়। রাজবাড়ির বিশেষ আকর্ষণ এই জায়গাটি। প্যালেসে রয়েছে বিলাসবহুল স্পা কর্নার। ভারতীয় ও বিদেশি দুই রকমের ওষুধ দিয়েই এখানে স্পা করা হয়। মন্দিরের সংলগ্ন মহিলাদের প্যালেসের কাছে রয়েছে এই স্পা।

‘কফি উইথ করন’-এ প্রথম ক্যাটরিনা ও ভিকিকে নিয়ে আলোচনা শুরু হয়। এখানেই ক্যাটকে ভালোলাগার কথা বলেন ভিকি। আর তারপর তাঁদেরকে একসাথে বলিউডের নানা ইভেন্টে দেখা যেতে শুরু করে।

যদিও নিজেদের সম্পর্কে শিলমোহর দেননি কেউই। তবে একসাথে দেখা যায় দু’জনকে। সে নিউ ইয়ার পার্টি হোক বা ইভেন্ট শো। সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে বলেন, ‘বিয়ের আগে পর্যন্ত সিঙ্গেল’! তবে, সকলকে চমকে দিয়েই কিছুদিন আগে ভিকি জানিয়েছিলেন তিনি জলদি বাগদান সারবেন।

শোনা যাচ্ছে, ক্যাটরিনার বিয়ের পোশক ডিজাইন করছেন সব্যসাচী চৌধুরী। ভারী কাজের লেহেঙ্গায় সাজবেন সলমনের প্রাক্তন প্রেমিকা। লেহেঙ্গার কাপড়ও পছন্দ করা হয়ে গিয়েছে। এখন চলছে শেষ পর্যায়ের কাজ।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest