ফের কোভিড হানা বলিউডে! এবার আক্রান্ত ভিকি – ভূমি

করোনা ভাইরাসের এই নতুন ঢেউতে নতুন করে আক্রান্ত হচ্ছেন বলি পাড়ার অনেকেই।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউডে একের পর এক তারকারা আক্রান্ত হচ্ছে কোভিডে। এবার করোনা ভাইরাসের কবলে পড়লেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও ভূমি পেডনেকার (Bhumi Pednekar)। স্থিতিশীল তবে দুজনেই চিকিৎসকের পরামর্শ মেনে রয়েছেন হোম আইসোলেশনে।

ভিকি তাঁর ইন্সটা প্রোফাইলে একটি পোস্ট করে খবরটি জানিয়েছেন। অভিনেতা লিখেছেন, “সব রকম সাবধানতা অবলম্বন করার পরও দুর্ভাগ্যবশত আমার কোভিড ১৯ ধরা পড়েছে। সমস্ত রকম বিধি নিষেধ মেনে চলছি আমি। এই মুহূর্তে হোম কোয়ারেন্টিনে রয়েছি এবং চিকিৎসকের পরামর্শ মতোই চলছি। সকলকে অনুরোধ করছি, যা আমার কাছাকাছি এসেছিলেন অবশ্যই পরীক্ষা করিয়ে নিন। সকলে সাবধান ও সুস্থ থাকুন। ”

 

View this post on Instagram

 

A post shared by Vicky Kaushal (@vickykaushal09)

অন্যদিকে ভূমি পেডনেকারও তাঁর করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন সোশ্যাল মিডিয়াতে। সেই সঙ্গে তাঁর শারীরিক অবস্থাও জানিয়েছেন নায়িকা। তিনি লিখেছেন, ” আমি কোভিড ১৯ পজিটিভ। আজ অবধি আমার মৃদু লক্ষণ রয়েছে, তবে সুস্থ আছি। নিজেকে আইসোলেশনে রেখেছি আমি। চিকিৎসকেরা যা পরামর্শ দিচ্ছেন সেই সমস্ত নিয়ম আমি মেনে চলছি। আপনারা কেউ যদি আমার সংস্পর্শে এসে থাকেন, তাহলে অবশ্যই পরীক্ষা করিয়ে নিন।”

আরও পড়ুন: TRP List: ‘মিঠাই’-কে হারিয়ে শীর্ষে ‘কৃষ্ণকলি’, চোখ রাখুন- সেরা দশের তালিকায়

 

View this post on Instagram

 

A post shared by Bhumi 🌻 (@bhumipednekar)

অভিনেত্রী আরও লেখেন, ” ভিটামিন সি,ভাল মুড রাখা ইত্যাদি মেনে চলছি আমি। এই পরিস্থিতি কেউ হালকা ভাবে নেবেন না। আমি সমস্ত রকম সাবধানতা মেনে চলেও এই অবস্থা। মাস্ক পরুন, হাত ধুতে থাকুন, সামাজিক দূরত্ব মেনে চলুন, আপনার সাধারণ ব্যবহারের বিষয়ে সাবধান হন। ”

রবিবার অভিনেতা অক্ষয় কুমার ও গোবিন্দা কোভিড আক্রান্ত হওয়ার খবর আসে। এরপর সোমবার জানা যায় অক্ষয় কুমার ছাড়াও ‘রাম সেতু’ -ছবির আরও ৪৫ জন কোভিডে আক্রান্ত হয়েছেন। করোনা ভাইরাসের এই নতুন ঢেউতে নতুন করে আক্রান্ত হচ্ছেন বলি পাড়ার অনেকেই। আমির খান, রণবীর কাপুর, সঞ্জয় লীলা বনসালী, কার্তিক আরিয়ান, মনোজ বাজপায়ী, বাপী লাহিড়ী, আলিয়া ভাটের মতো একাধিক তারকারা একের পর এক কবলে পড়ছেন মানব জীবনের এই মুহূর্তের সবচেয়ে বড় ভিলেন করোনা ভাইরাসের।

আরও পড়ুন: হাসপাতালে ভর্তি অক্ষয়, ‘রাম সেতু’র সেটে আরও ৪৫ জন করোনা আক্রান্ত!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest