ভূতে ভয় ভিকির, জানালেন নিজের জীবনের ভয়াবহ অভিজ্ঞতার কথা

ওয়েব ডেস্ক: ভূতের কথা শুনলে এখনও ভয়ে হৃদকম্প হয় অভিনেতা ভিকি কৌশলের। ভৌতিক গল্পের কথা শুনলে হাত পা ঠান্ডা হয়ে যায়। অবশ্য ভূতে ভয় পাওয়ার পিছনে কারণও রয়েছে। একাধিকবার স্লিপিং প্যারালাইসিসে আক্রান্ত হয়েছেন অভিনেতা। ঘুমের মধ্যে হয়েছে পক্ষাঘাত। সেই অভিজ্ঞতাই ভিকির ভূতের প্রতি ভয় আরও বাড়িয়ে দিয়েছে। সম্প্রতি জীবনের এই অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন অভিনেতা।

আরও পড়ুন: নওয়াজ উদ্দিনকে খুঁজছে মুম্বই পুলিশ ! দেখে নিন ‘ঘুমকেতু’র TEASER

‘ভূত: দ্য হন্টেড শিপ’ এ অভিনয় করেছেন ভিকি। বেশ কিছু ভয়ের দৃশ্যে সাবলীল অভিনয় করিতে ‘উরি’খ্যাত অভিনেতাকে। কিন্তু তেমনটা যদি বাস্তব জীবনে হত তা হলে আর দেখতে হত না। সম্প্রতি ভিকি কৌশল নির্দ্বিধায় জানিয়েছেন তাঁর ভূতের ভয় নিয়ে। আর ভয় থেকে বেশ কয়েকবার প্যারালাইসিসেও আক্রান্ত হয়েছিলেন তিনি। সে সব অভিজ্ঞতা মনে করলে আজও গায়ে জ্বর আসে অভিনেতার। তাই সে সব ভাবতেও চান না। একই সঙ্গে ভূত দর্শনের তাই আর ইচ্ছা নেই। তাতে যদি তাঁকে কেউ ভীতুও বলেন সেই নামকরণও হাসি মুখে শুনতে রাজি ভিকি কৌশল।

বলেন, ভৌতিক ছবি দেখলে বা ভূতের গল্প শুনলে তাঁর হৃদকম্প হয়। তখন তাঁর মতো ভীতু গোটা দুনিয়ায় একজনও থাকে না। ভূতে এতটাই ভয় পান অভিনেতা। কেউ ভূতের সিনেমা চালালে তিনি ঘর থেকে বেরিয়ে যান।

তাহলে ‘ভূত: দ্য হন্টেড শিপ’-এর গল্প শুনে নিশ্চয়ই তাঁর ভয় লেগেছিল? ভিকি জানিয়েছেন, গল্প শুনে ভয় না লাগাটাই তো তাঁর কাছে কঠিন ব্যাপার ছিল। ভয় তিনি অবশ্যই পেয়েছিলেন। বিশেষ করে শুটিংয়ের সময় তাঁর ভয় লেগেছিল বেশি। কারণ জলের তলায় শুটিংয়ের সময় ট্রেনার তাঁকে বলেছিলেন, ”কয়েক মুহূর্তের জন্য মনে হবে তুমি মরে গিয়েছো।” এই শুনে সত্যিই হার্টবিট বেড়ে গিয়েছিল ভিকির। তবে ছবির শুটিংয়ের সময় নিজের ভয়কে অনেকটাই জয় করতে পেরেছেন বলে জানান অভিনেতা।

আরও পড়ুন: ইঞ্জিনিয়ারের চাকরি ছেড়ে হয়ে গেলেন অভিনেতা! জন্মদিনে খোলামেলা আড্ডায় ভিকি কৌশল

Gmail 2