Video of Salman Khan with ex-girlfriend Sangeeta Bijlani goes viral from Arpita Khan Sharma’s Eid party

Salman Khan: সঙ্গীতার সঙ্গে প্রকাশ্যে খুনসুটি, লজ্জায় লাল সলমন!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অর্পিতার ঈদ পার্টি উপলক্ষে বসেছিল তারার হাট।সলমনের হিরোইনদের মধ্যে ভাগ্যশ্রী থেকে, ক্যাটরিনা এসেছিলেন অনেকেই। তবে, সকলের মধ্যেই নজর কেড়েছে ভাইজানের একসময়ের প্রেমিকা সঙ্গীতা বিজলানির সঙ্গে তাঁর খুনসুটি।ঈদ পার্টিতে শুধু সঙ্গীতা এসেছিলেন এমন নয়, বরং যখন তিনি ফিরে যাচ্ছেন তাঁকে গাড়ি অবধি পৌঁছে দিতে আসেন সলমন। আর তখনই সেই খুনসুটি এবং মিষ্টি মুহূর্ত। একসঙ্গে বেড়িয়ে আসছেন রজত শর্মা, ভাইজান এবং সঙ্গীতা। দুজনের মধ্যে কথোপকথন এতটাই, যে একটা সময় পর সলমনের গালে ঘুষি মারতে দেখা যায় সঙ্গীতাকে। এমনকি সঙ্গীতার কথায় লজ্জায় লাল হয়ে গিয়েছেন ভাইজান!

 

View this post on Instagram

 

A post shared by F I L M Y G Y A N (@filmygyan)

সদ্য মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। ইদ উপলক্ষে প্রতি বছরই অনুরাগীদের বিশেষ উপহার দিয়ে থাকেন বলিউডের ‘ভাইজান’। এ বারও তার ব্যতিক্রম হয়নি। মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি। ছবি মুক্তির পরেই ছিল ইদের সন্ধে। ইদ‌ের উৎসবে রংবেরঙের আলোয় ঝলমলিয়ে উঠেছিল মায়ানগরী। ইদ উপলক্ষে জমকালো পার্টির আোজন করেছিলেন সলমন খানের বোন অর্পিতা খান শর্মা। সেই পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের তাবড় তারকারা।কিসি কা ভাই কিসি কা জান ঈদের দিনই ব্যাবসা ভাল করেছে। প্রায় ৪১ কোটির ব্যবসা করেছে সলমনের ছবি। তবে, এবারও যে কনটেন্টের ক্ষেত্রে ভাইজান ফ্লপ করেছেন একথাও শোনা যাচ্ছে। সামনেই তাঁকে আবার দেখা যাবে টাইগার থ্রি ছবিতে।

দিন কয়েক আগেই খবর মিলেছিল, সলমন খানের জীবনে নাকি এখন ঘোর বসন্ত। সমাজমাধ্যমে হাসিমুখে তোলা নিজস্বী ভাগ করে নিচ্ছেন অনুরাগীদের সঙ্গে। সেই ছবিতেই আবার মিষ্টি মন্তব্য করছেন প্রাক্তন প্রেমিকা। এ সব দেখেই অনুরাগীদের মনে জল্পনা, বলিউডের ‘প্রেম’ নাকি আবার নতুন করে প্রেমে পড়েছেন। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় একটি নিজস্বী পোস্ট করেন সলমন। ছবির বিবরণীতে একটা মাত্র শব্দ, ‘হে’। সেই ছবির তলায় হাজার হাজার অনুরাগীর মন্তব্যের মধ্যে সবচেয়ে নজরকাড়া ভাইজানের প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানির মন্তব্য। ছবির নীচে সঙ্গীতাও লিখেছেন, ‘হে’। তবে কি পুরনো প্রেম ফিরে এসেছে সলমন খানের জীবনে?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest