Site icon The News Nest

রহমানের ম্যাজিক ও সুশান্তের হাসি– জোড়া ফলায় কুপোকাত ‘দিল বেচারা’! শুনে নিন সদ্য মুক্তি পাওয়া গান

Dil Bechara Title Track Last Song Picturised on Sushant

সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি। সেই ছবির টাইটেল ট্র্যাক অর্থাৎ ছবির মূল গানের এক ঝলক শেয়ার করেছে ডিজনি হটস্টার ডিজিটাল প্ল্যাটফর্মের সোশ্যাল পেজ। গানের টিজারে শুধুই দেখা গিয়েছে সুশান্তকে। এক গাল হাসিতেই যেন দর্শকের মন জিতে নিয়েছেন তিনি। কিন্তু দুর্ভাগ্যক্রমে এটাই শেষবার। ছবিটিতে সুশান্তের বিপরীতে দেখা যাবে বলিউডে নবাগতা সঞ্জনা সাংঘিকে। গানের টিজার বৃহস্পতিবার মুক্তি পেতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

‘দিল বেচারা……ফ্রেন্ড জোন কা মারা’——ফ্রেন্ড জোনের নতুন সংজ্ঞা শেখাবে এই গান। ট্রেলরেই আভাস পাওয়া গিয়েছিল ‘টাইটেল ট্র্যাক’-এর। আর তখন থেকেই এ আর রহমানের গলায় ‘দিল বেচারা’ শোনার জন্য অপেক্ষা করছেন দর্শকরা। রহমানের সুর আর অমিতাভ ভট্টাচার্যর লিরিক্সে দর্শকরা যে আবার দারুণ একটা কম্পোজিশন উপহার পাবেন সে ব্যাপারে সকলেই প্রায় নিশ্চিত। সেই সঙ্গে মুকেশ ছাবরার এই ছবির সঙ্গে জড়িয়ে রয়েছে সুশান্ত সিং রাজপুত এবং অনেকটা আবেগ। তাই সিনেমা এবং তার গান সবেতেই প্রাপ্তির পরিমাণ বোধহয় সর্বাধিক।

আরও পড়ুন: SOS kolkata: আজীবনের প্রথম ভালোবাসার কাছে ফিরলাম, শুটিং ভিডিও পোস্ট করে বললেন মিমি

‘দিল বেচারা’-র সঙ্গীত পরিচালক এ আর রহমান গতকাল নিজেই টুইট করে জানিয়েছেন শুক্রবার দুপুর ১২টায় রিলিজ হবে ছবির টাইটেল ট্র্যাক। মিউজিক রিলিজের আগে ইউটিউবে মুক্তি পেয়েছে টিজারও। যার সবটুকু জুড়ে রয়েছেন সুশান্ত সিং রাজপুত আর তাঁর পরিচিত ঝকঝকে হাসি। আর এই গান যে স্পেশ্যাল হতে চলেছে তার আভাস দিয়েছিলেন রহমান নিজেই। টুইট করে তিনি লিখেছিলেন, ‘দিল বেচারার এই গান ম্যানির অসাধারণ হৃদয়ের গল্প বলবে। কিজির জীবনে ম্যানি কী ভাবে আশা আর ভালবাসার নিয়ে আসবে সেই কথা বলবে।”

দেখে নিন সেই গান…

এই গানে সুশান্তের কোরিওগ্রাফি করেছেন ফারহা খান। গান রিলিজের আগে রিহার্সালের সব মুহূর্ত এখন একদম তাজা হয়ে উঠেছে ফারহার কাছে। তিনি বলেছেন, “১৩ সেকেন্ডের টিজার দেখেই সব মনে পড়ছে। কী ভীষণ জীবন্ত, কী ভীষণ উত্তেজনায় ভরপুর লাগছে সুশান্তকে। হাসিখুশি লাগছে ওকে। এই গানটা আমরা কাছে আজীবন খুব স্পেশ্যাল হয়ে থাকবে।” ফারহা আরও বলেছেন, “একদিন টানা রিহার্সাল করেছিলাম আমরা। তবে অর্ধেক দিনে নিখুঁত ভাবে গোটা গানের শ্যুটিং শেষ করেছিল সুশান্ত। পুরস্কার হিসেবে আমায় বলেছিল ওর জন্য বাড়ির খাবার বানিয়ে নিয়ে যেতে। আমি নিয়েও গিয়েছিলাম।”

দিল্লিতে ইঞ্জিনিয়ারিং পড়ার সময় থেকেই নাচের ব্যাপারে প্যাশন ছিল সুশান্তের। তখন থেকেই শমক দাভারের ট্রুপে নাচ শিখেছেন এবং স্টেজে পারফর্ম করেছেন দীর্ঘদিন। অভিনেতা হিসেবে কেরিয়ার শুরুর আগে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে ঐশ্বর্য রাইয়ের সঙ্গে স্টেজ শেয়ারও করেছেন সুশান্ত। ধুম-২ ছবিতে টাইটেল ট্র্যাকে হৃতিক এবং ঐশ্বর্য সঙ্গে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে হাজির ছিলেন সুশান্ত সিং রাজপুতও।

লেখক জন গ্রিন-এর ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ থেকে অনুপ্রাণিত সুশান্তের শেষ সিনেমা। ২০১৮ সালেই শ্যুটিং শেষ হয়েছিল মুকেশ ছাবরা পরিচালিত ‘দিল বেচারা’। তবে নানাবিধ জটিলতায় মুক্তি আটকে যায় সিনেমার। সুশান্তের মৃত্যুর পর তড়িঘড়ি ‘দিল বেচারা’র অনলাইন রিলিজের ব্যবস্থা করা হয়। আগামী ২৪ জুলাই হটস্টার প্লাস ডিজনি ওয়েব প্ল্যাটফর্মে দেখা যাবে ‘দিল বেচারা’। ডিজনি হটস্টার-ও সম্প্রতি জানিয়ে দিয়েছে, সাবস্ক্রিপশন না থাকলেও সুশান্তের শেষ ছবি দেখতে পারবেন দর্শকরা।

আরও পড়ুন: ফাঁকা ফ্ল্যাটে অভিনেত্রীকে ধর্ষণ, অশ্লীল ভিডিও তুলে ছড়িয়ে দেওয়ার হুমকি! চাঞ্চল্য টলিগঞ্জে

Exit mobile version