বলিউডে ডেবিউ করছেন রুক্মিণী মৈত্র, বিপরীতে বিদ্যুৎ জামওয়াল

রুক্মিণী এই মুহূর্তে কলকাতায়। তবে খুব শীঘ্রই মুম্বই উড়ে যাবেন।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউডে পদার্পণ করতে চলেছেন টলি নায়িকা রুক্মিণী মৈত্র। বিপরীতে বলিউডের অ্যাকশন হিরো বিদ্যুৎ জামওয়াল। সিনেমার ঘোষণা করেন খোদ অভিনেতা বিদ্যুৎ। ছবির নাম ‘সনক: হোপ আন্ডার সিজ’। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে ছবির প্রথম পোস্টার।

অ্যাকশন থ্রিলার ঘরানার এই ছবির পরিচালক কণিষ্ক শর্মা। ছবির প্রযোজনায় রয়েছেন বিপুল অমৃতলাল শাহ এবং জি স্টুডিও। প্রেম-রোম্যান্স-আবেগে এর সংমিশ্রনে তৈরি হয়েছে ছবির গল্প। কণিষ্কের হাত ধরে বলিউড পাচ্ছে এই নতুন জুটিকে।

বছর চারেক আগে দেবের বিপরীতে ‘চ্যাম্প’ দিয়ে অভিনয় জীবন শুরু করেছিলেন রুক্মিণী। এরপর ‘ককপিট’, ‘কবীর’, ‘পাসওর্য়াড’ এর মত ছবি করে টলিউডে নিজের জায়গা করে নিয়েছেন তিনি। সম্প্রতি আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘সুইৎজারল্যান্ড’এ অভিনয় করে যথেষ্ট প্রশংসা কুড়োন রুক্মিণী। কিন্তু তিনি যে তলে তলে বলিউডে নোঙর ফেলেছেনকথা প্রায় কেউই জানত না! সোমবার বিদ্যুৎ জামওয়াল নিজের টুইটারে ‘সনক’এর ফার্স্ট লুক পোস্ট করার পর রুক্মিণীর বলিউড ডেবিউ করার কথা টলিপাড়ায় চাউর হয়। বিদ্যুৎ পোস্টে রুক্মিণীকে ট্যাগ করেছেন।

আরও পড়ুন: সাসপেন্স ও হররের পারফেক্ট কম্বিনেশন, এই শীতে দেখে ফেলুন ‘4 Shades of Leap’…

আজ রুক্মিনীও সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন বিষয়টি।

রুক্মিণী এই মুহূর্তে কলকাতায়। তবে খুব শীঘ্রই মুম্বই উড়ে যাবেন। সব কিছু ঠিকঠাক থাকলে বছরের মাঝামাঝি থেকে ছবির শুটিং শুরু।

আরও পড়ুন: ঘোষিত পশ্চিমবঙ্গ নাট্য অ্যাকাডেমি পুরস্কার, বিশিষ্ট অভিনেতার মুকুট জয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য এবং অনির্বাণ চক্রবর্তীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest