Vikram Vedha: Hrithik Roshan and Saif Ali Khan have the ultimate face-off in the world of cop and gangsters

Vikram Vedha: রণংদেহি মেজাজে সইফ-হৃত্বিক, ‘বিক্রম বেদা’র মারকাটারি টিজার দেখেছেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অবশেষে ভক্তদের দীর্ঘ অপেক্ষার অবসান। মুক্তি পেল সইফ আলি খান (Saif Ali Khan) ও হৃত্বিক রোশন (Hrithik Roshan) অভিনীত ‘বিক্রম বেদা’র (Vikram Vedha) টিজার। অ্যাকশন-থ্রিলারধর্মী এই ছবিতে সৎ, নিষ্ঠাবান পুলিশ অফিসার বিক্রমের চরিত্রে অভিনয় করেছেন সইফ। অন্যদিকে, তাঁর সবচেয়ে বড় প্রতিপক্ষ গ্যাংস্টার বেদার ভূমিকায় দেখা যাবে হৃত্বিককে।

উল্লেখ্য, ২০১৭ সালের সুপারহিট তামিল সিনেমা ‘বিক্রম বেদা’র হিন্দি রিমেক এই নতুন ছবিটি। তামিল হিট ‘বিক্রম বেদা’তে আর মাধবন এবং বিজয় শেতুপতি অভিনয় করেছিলেন। তামিল ছবির পরিচালনার পাশাপাশি হিন্দির ছবির পরিচালকের আসনে পুষ্কর এবং গায়ত্রী।

আরও পড়ুন: Khorkuto: খড়কুটো’র জন্মদিনেই মৃত্যু গুনগুনের! চোখের জলে ভাসল দর্শক

চলতি বছরের আগামী মাসের ৩০ তারিখ অর্থাৎ ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে এই ছবি। এই সিনেমায় সইফ আলি খানের চরিত্রের নাম বিক্রম।অন্যদিকে ঋত্বিকের চরিত্রের নাম বেদা। টিজারেই বোঝা যায়, এই ছবির পরতে পরতে রয়েছে রহস্য, অ্যাকশন আর গল্পের বাঁক। ‘ভালো আর খারাপের মধ্যে বেছে নেওয়াটা সহজ, কিন্তু এই গল্পে তো দু-জনেই খারাপ!’ বেদা হৃতিকের এই মন্তব্য যেন ট্রেলারে আগুনে একটু ঘি ঢেলেছে। মার-কাট অ্য়াকশনে ভরপুর হৃতিক-সইফ মুখোমুখি টিজারে।

এই ছবিতে পুলিশ ইনসপেক্টর বিক্রমের জীবনের একমাত্র মিশন হল গ্যাংস্টার বেদা-কে হত্যা করা। কিন্তু শুভ আর অশুভের এই লড়াইয়ে দুজনে মুখোমুখি হওয়ার পর কেমনভাবে গ্যাংস্টার বেদা পালটে দেবে বিক্রমের দৃষ্টিভঙ্গি- সেই নিয়ে এগোবে ছবির গল্প। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন রাধিকা আপ্তে এবং রোহিত শরফ। সব কিছু ঠিক থাকলে ২০২২ সালের ৩০শে সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘বিক্রম বেদা’।

আরও পড়ুন: Neel-Tiyasha: ফের একসঙ্গে নিখিল-শ্যামা! স্টার জলসার পর্দায় ফিরছে ‘কৃষ্ণকলি’ জুটি

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest