'Vikram Vedha' Trailer Plunges Saif Ali Khan, Hrithik Roshan In Deadly Morality Battle

Vikram Vedha: হৃতিক-সইফের ধুন্ধুমার লড়াই! মারকাটারি অ্যাকশনে ভরপুর, রিমেক হয়েও চমকে দিল ‘বিক্রম বেদা’,

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

২০ বছর পর ফের রুপোলি পর্দায় একফ্রেমে ধরা দেবেন হৃতিক রোশন ও সইফ আলি খান। ‘না তুম জানো হাম’- (২০০২) এর মতো রোম্যান্টিক ছবিতে কাজ করবার দু-দশক পর একদম মারমুখী রূপে পর্দায় হাজির হৃতিক-সইফ। বৃহস্পতিবার মুক্তি পেল ছবির ট্রেলার। যেমনটা আশা করা হয়েছিল ঠিক তেমনটাই দেখা গেল। ধুন্ধুমার অ্যাকশন দৃশ্য, মারকাটারি সিকুয়েন্স আর ক্ষুরধার সংলাপে ভরপুর পরিচালক পুষ্কর-গায়েত্রীর এই ছবির ট্রেলার।

কঠোর পুলিশ অফিসার বিক্রম ধাওয়া করে চলে ভয়ঙ্কর গ্যাংস্টার বেধাকে। যদিও দক্ষ গল্পকার বেধা, বিক্রমকে ধারাবাহিক গল্পে বিভ্রান্ত করতে থাকে। নৈতিক অস্পষ্টতার মধ্যে দিয়ে অন্ধকারে পৌঁছে যায় পুলিশ অফিসার। সব মিলিয়ে ভাল-মন্দের দ্বন্দ্ব নিয়ে হাজির এই ছবির ঝলক আকৃষ্ট করেছে দর্শককে।

আরও পড়ুন: Sidharth Shukla: স্মৃতির চাদরে সিদ্ধার্থ শুক্লা, প্রথম মৃত্যুবার্ষিকীতে ফিরে দেখা অভিনেতার কেরিয়ার

২০১৭ সালে মুক্তি পাওয়া সুপারহিট তামিল ছবি ‘বিক্রম বেদা’র অফিসিয়্যাল রিমেক এই ছবি। প্রায় তিন মিনিট দীর্ঘ এই ছবির ট্রেলারের শুরু থেকে শেষ পর্যন্ত শোনা গেল একটি ভয়েস ওভার। যে কন্ঠস্বর বারবার বুঝিয়ে দিচ্ছে এই পৃথিবীতে ভালো বা খারাপ- সবটাই খুব আপেক্ষিক। প্রত্যেক কাহিনির দুটো দিক থাকে। স্থান-কাল-পাত্র ভেদে সেটা পালটে যায়।

আগামী ৩০ সেপ্টেম্বর বিশ্ব জুড়ে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘বিক্রম বেধা’। ঝলকে দেখা গেল, আবহ সঙ্গীত থেকে অনেক দৃশ্যই মূল তামিল ছবির মতো। তবু একে দক্ষ অনুকরণ বলেই মনে করছেন সমালোচকরা।২০১৭ সালে ব্লক ব্লাস্টার তামিল ছবি ‘বিক্রম বেধা’-এ বিক্রমাদিত্যের চরিত্রে ছিলেন আর মাধবন। হিন্দি রিমেকে সেই চরিত্রে অভিনয় করেছেন সইফ আলি খান। বেতাল হয়েছেন হৃতিক রোশন। যেখানে আগের ছবিতে ছিলেন বিজয় সেতুপতি।

সূত্রের খবর, হৃতিক রোশনের সব থেকে বেশি বাজেটের ছবির তালিকায় নাম লেখাতে চলেছে ‘বিক্রম বেধা’। এর আগে হৃতিক অভিনীত ‘ওয়ার’ ছবির খরচ ছিল আনুমানিক ১৫৮ কোটি টাকা।

আরও পড়ুন: ভূপেন হাজারিকার জন্মবার্ষিকীতে বিশেষ গ্রাফিক্সে সাজলো গুগল ডুডল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest