Vikrant Massey and Sheetal Thakur get married

প্রেম দিবসে চুপিসারে বিয়ে সারলেন মির্জাপুর খ্যাত অভিনেতা বিক্রান্ত মাসে! পাত্রী কে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চুপিসারে প্রেমিকার সঙ্গে বিয়ে সেরে ফেললেন বিক্রান্ত মাসে (Vikrant Massey)। এমন খবরই শোনা যাচ্ছে বি-টাউনের অন্দরে। সূত্রের খবর মানলে, দীর্ঘদিনের প্রেমিকা শীতল ঠাকুরের (Sheetal Thakur) সঙ্গে রেজিস্ট্রি ম্যারেজ করেছেন অভিনেতা। যদিও দম্পতি এখনও আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে নিজেদের বিয়ের কথা জানাননি।

শীতল ঠাকুর পেশায় অভিনেত্রী। ২০১৫ সাল থেকে প্রেম করছেন বিক্রান্ত এবং শীতল। ২০১৯ সালে বাগদান পর্ব সেরেছিলেন। সেই সময় অভিনেতা জানিয়েছিলেন তাঁদের বিয়ে করার তাড়া নেই। তারপর আড়াই বছর কেটে গিয়েছে। জানা যাচ্ছে, পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে আইনি বিয়ে সেরে ফেলেন তাঁরা।

২০২১ সালেই বিয়ের পরিকল্পনা ছিল বিক্রান্তের। কিন্তু অতিমারির প্রকোপে বিয়ে পিছতে বাধ্য হয়েছেন তাঁরা। তবে আর অপেক্ষা করতে চান না শীতল-বিক্রান্ত। আগে জানা গিয়েছিল, ‘ব্রোকেন বাট বিউটিফুল’-এর নায়ক হাতে যা যা ছবির কাজ রয়েছে, তার শ্যুটিং শেষ করেই বিয়ের পিঁড়িতে বসতে চান। এখন জানা গেল, সে কাজ আর বাকি নেই। সম্ভবত আনুষ্ঠানিক বিয়েও করে নেবেন মাস কয়েক পরে। সূত্রের খবর, ভারসোভার বাড়িতে পরিবারের উপস্থিতিতে বিয়ে করেছেন তাঁরা।

আরও পড়ুন: Lata Mangeshkar: গোদাবরীতে রীতিনীতি মেনে লতার অস্থি বিসর্জন, উপস্থিত আশা ভোঁসলে

 

View this post on Instagram

 

A post shared by Shaadi Fever (@shaadifever)

তারকা যুগল ইতিমধ্যেই নিজেদের জন্য একটি ফ্ল্যাট কিনেছেন। এক ছাদের তলায় থাকেন তাঁরা। সেই সময়ে নতুন বাড়ির পুজো করার কিছু ছবি পোস্ট করেছিলেন বিক্রান্ত এবং শীতল। ছবি দেখে অনুরাগীদের ধারণা হয়েছিল, তাঁদের বিয়ে হয়ে গিয়েছে। যদিও পরবর্তীকালে বিক্রান্ত সেই ভুল ভাঙিয়েছিলেন। কিন্তু সেই ‘ভুল’ এ বার ‘ঠিক’-এ পরিণত হল।

কোরিওগ্রাফার শ্যামক দাভরের গ্রুপে নাচ করতেন বিক্রান্ত। পরে হিন্দি সিরিয়াল জগতে নিজের অভিনয় সফর শুরু করেন। হিন্দি ধারাবাহিক ‘বালিকা বধূ’ দিয়ে অভিনয় জগতে পথচলা শুরু বিক্রান্তের। ধারাবাহিকে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন। পরবর্তীতে তিনি ‘বাবা অ্যাইসা বর ঢুন্ডো’, ‘ধুম মাচাও ধুম’, ‘কুবুল হ্যায়’ এবং ‘ধরম বীরে’ প্রধান চরিত্রে অভিনয় করেন। ‘লুটেরা’, ‘দিল ধড়কনে দো’, ‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’, ‘ছপাক’, ‘হাসিন দিলরুবা’র মতো সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। একাধিক জনপ্রিয় ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি।

আরও পড়ুন: বিগবস মিটতেই স্বামীর সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করলেন Rakhi Sawant! বিয়ে হয়েছিল তো? প্রশ্ন নেটিজেনদের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest