হার্দিক পান্ডিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে জল্পনা! গুজব বলে ওড়ালেন ঊর্বশী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: ক্রিকেটারের সঙ্গে বলিপাড়ার সম্পর্ক দীর্ঘদিনের। নীনা গুপ্তা, শর্মিলা ঠাকুর থেকে হাল আমলের অনুষ্কা শর্মা, সাগরিকা ঘাটগে পর্যন্ত প্রচুর উদাহরণ। আবার এমনও অনেক উদাহরণ আছে যেখানে সম্পর্ক বিয়ে অবধি গড়ায়নি। কিন্তু মাখো মাখো প্রেম চলেছে অনেকদিন। সেই তালিকায় নাকি ছিলেন উর্বশী রাউতেলা ও হার্দিক পাণ্ডিয়াও।

দীর্ঘদিন ধরেই তাঁর সঙ্গে হার্দিক পাণ্ডিয়ার সম্পর্ক নিয়ে গুজব চলছে সোশ্যাল মিডিয়ায়। এমনকি ইউটিউবে একটি ভিডিয়োও আপলোড হয়েছিল। কিন্তু এবার গোটা বিষয়টি নিয়ে নিজের ‘ক্ষোভ’ প্রকাশ করলেন অভিনেত্রী উর্বশী রাউতেলা। ইউটিউবে যে ভিডিয়োটি আপলোড হয়েছে, সেখানে লেখা হয়েছে, প্রাক্তন বয়ফ্রেন্ডের কাছ থেকে সাহায্য চাইলেন উর্বশী রাউতেলা। সে প্রসঙ্গে উর্বশী বলেছেন, তাঁর সঙ্গে হার্দিক পাণ্ডিয়ার কোনও সম্পর্ক ছিল না কোনও কালেই। আর এই ধরনের খবরের ফলে পারিবারিক জীবনে তাঁকে সমস্যার মুখে পড়তে হচ্ছে। কারণ তাঁকে পরিবারের জবাবদিহি করতে হয়।

ইউটিউবের ওই ভিডিয়োর স্ক্রিন শট দিয়ে উর্বশী লিখেছেন, “আমি বিনয়ের সঙ্গে সংশ্লিষ্ট ইউটিউব চ্যানেলকে অনুরোধ করছি, এই ধরনের হাস্যকর ভিডিয়ো আপলোড করা বন্ধ হোক। আমার একটা পরিবার আছে যেখানে আমাকে এই সব কথার জবাব দিতে হয় এবং এই ধরনের ভিডিয়ো পরিবারে সমস্যার সৃষ্টি করে।”

হার্দিক এবং ঊর্বশীর সম্পর্কের কথা শিরোনামে জায়গা করেছিল ২০১৮-এ। যেখানে তাঁদেরকে একটি পার্টিতে দেখা গিয়েছিল। এরপর থেকেই তাঁদের ডেট করার খবর সামনে আসে। যদিও অভিনেত্রীর এই ট্যুইট পরিস্কার করে দিল তাঁদের মধ্যে আর কোনও সম্পর্ক নেই।

উল্লেখ্য,ঊর্বশীকে বিশাল পাণ্ডের ‘হেট স্টোরি ফোর’-এ দেখা গিয়েছিল। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে পরিচালক অনিস বাজমির ‘পাগলাপান্তি’ ছবিতে। যেখানে মুখ্য চরিত্রে রয়েছেন জন আব্রাহাম, অনিল কাপুর, ইলিয়ানা ডি’ক্রুজ এবং আরশাদ ওয়ারসি। ছবিটি ২০১৯-এর ৮ নভেম্বর মুক্তি পাবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest