Viral Video: Birthday Boy Shah Rukh Khan Grooves To Chaiyya Chaiyya At SRK Day Event

SRK Day Video: ‘ছাইয়া ছাইয়া’ গানে নাচ, ভক্তদের সঙ্গে কেক কাটা, দেখুন শাহরুখের জন্মদিনের ঝলক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দেখতে দেখতে ৫৭-তে পা। তবে কিং খানের বয়স যেন বাড়তে নেই। শাহরুখ খান প্রথম থেকেই সকলের স্বপ্নের স্টার। ফলে তাঁকে ঘিরে আজও প্রেমের হাওয়া ভক্তমহলে।  ভক্তদের কাছে শাহরুখের জন্মদিন যেন কোনও উৎসবের সমান। এ দিন মুক্তি পেয়েছে অভিনেতার বহু প্রতিক্ষীত ছবি ‘পাঠান’-এর টিজার।

ছক ভেঙে মধ্যরাতে বাড়ির বারান্দায় ছোট ছেলে আহ্রামকে নিয়ে ভক্তদের সঙ্গে দেখা করতে এসেছিলেন তিনি, টানা দুদিন ধরে ভক্তরা একবার তাঁকে দেখার জন্য মুখিয়ে ছিলেন। প্রতিবারের মতো এবারও সেলফি তুলে তা নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। অগুনতি মানুষের ভালবাসা শাহরুখের কাছে সব থেকে বড় প্রাপ্তি বলেই তিনি দাবি করেন। কথা দিয়েছিলেন এদিন ভক্তদের সঙ্গে বেশ কিছুটা সময় কাটাবেন, যেমন কথা তেমন কাজ।

আরও পড়ুন: Bhai Dooj : টুইটারে শার্টলেস ছবি সলমান খানের, ভক্তরা বললেন- ‘হ্যান্ডসাম জান’

শাহরুখ খান এদিন যথা সময় পৌঁছে যান ফ্যান ক্লাবের আয়োজিত জন্মদিনের পার্টিতে-মুম্বইয়ে সেন্ট অ্যান্ড্রুজ কলেজে। অভিনেতার জন্মদিনটা ‘এসআরকে ডে’ হিসেবে পালন হয়েছে করা তাঁর ফ্যান ক্লাবের তরফে।  সেখানে কেক কাটা থেকে শুরু করে দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে ছবির গানে পোজ় দেওয়া, কিংবা ছাইয়া ছাইয়া গানের সঙ্গে নাচ ভক্তদের মনোরঞ্জনে কোন খামতি রাখলেন না সুপারস্টার। পরনে কালো জ্যাকেট, সাদা প্যান্ট এবং স্নিকার্স। তাঁর জ্যাকেটের পিছনে ‘পাঠান’ লেখা।

সকলের থেকে পেলেন জোড়া শুভেচ্ছা, একে তো জন্মদিন, তার ওপর পাঠান ছবির টিজার মুক্তি, সব মিলিয়ে যাকে বলে শাহরুখময় বুধবার। সোশ্যাল মিডিয়ায় সকাল থেকেই এদিন ট্রেন্ড হতে থাকে এই নাম। ভাইরাল হয়ে ওঠে পাঠান ছবি টিজার থেকে শুরু করে সেলিব্রেশনের একাধিক ছবি থেকে ভিডিয়ো। ঝড়ের গতিতে তা হয়ে ওঠে ভাইরাল। সেখানেই শাহরুখকে সেলিব্রেশন মুডে দেখে এক কথায় বেজায় খুশি সকলে। শুভেচ্ছা জানায় সেলেবরাও।

আরও পড়ুন: Aindrila Sharma: ব্রেন স্ট্রোকে আক্রান্ত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা, পাঞ্জা লড়ছেন মৃত্যুর সঙ্গে

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest