Virat Anushka: Anushka Sharma Pregnant, Expecting Second Child With Husband Virat Kohli

Virat Anushka: বিরাট-অনুষ্কার সংসারে আবার নতুন অতিথি, আসছে ভামিকার খেলার সঙ্গী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের মা হতে চলেছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)! হ্যাঁ, বলিউড জুড়ে এখন একটাই গুঞ্জন। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি পরিবারে নতুন সদস্য আসার খবর আনুষ্ঠানিকভাবে ঘোষণা করবেন বিরাট (Virat Kohli) ও অনুষ্কা।

গত কয়েক মাস ধরেই অনুষ্কা নিজেকে লোকচক্ষুর আড়ালেই রেখেছেন। স্বামী বিরাটের সঙ্গে ক্রিকেট সফরেও যাচ্ছেন না তিনি। ‘হিন্দুস্তান টাইম্‌স’-এর প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি মুম্বইয়ের এক ক্লিনিকের বাইরে দেখা যায় বিরাট-অনুষ্কাকে। সে সময়ে বিরাট নিজে ছবিশিকারিদের ছবি না ছাপার অনুরোধ করেন। এবং পাশাপাশি এ-ও নাকি জানান, খুব তাড়াতাড়ি তাঁরা আনুষ্ঠানিক ঘোষণা করবেন। তার পর থেকেই খবর ধীরে ধীরে রটেছে।

আরও পড়ুন: Shubhneet Singh: ‘খালিস্তান’ সমর্থনের অভিযোগ, বাতিল কানাডিয়ান গায়কের ভারত সফর

শোনা যাচ্ছে, তিন মাসেরও বেশি অনুষ্কা অন্তঃসত্ত্বা। সূত্রের খবর, কোহলি দম্পতি আগের বারের মতোই এই খুশির খবরের কথা ঘোষণা করবেন। তবে গত বারের মতোই একটু শেষের দিকে। তাই তার আগে গোপনীয়তা বজায় রাখতে চাইছেন দম্পতি। সম্প্রতি নিজের বাড়িতে গণেশ পুজোর অনুষ্ঠানেও শাড়িতে কিংবা ঢিলে‌ঢালা চুড়িদারেই দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ক্যামেরার থেকে আড়াল রাখতেই পোশাক নির্বাচনে বাড়তি সর্তকতা অনুষ্কার।

২০২১ সালে মেয়ে ভামিকার জন্ম দেন অভিনেত্রী। প্রায় দু’বছর হয়ে গেল এখনও মেয়েকে সে ভাবে প্রকাশ্যে আনেননি তাঁরা। এর মাঝে ফের খুশির খবর কোহলি পরিবারে।

আরও পড়ুন: Raveena Tandon: ‘ঠোঁটে চুমু খেতেই বমি পেয়েছিল’! নাম না করে অক্ষয় কুমারকে নিয়ে একি বললেন রবিনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest