Site icon The News Nest

Virat-Anushka: ছেলেকে নিয়ে দেশে ফিরলেন অনুষ্কা, ক্যামেরায় দেখা গেল কি বিরাটপুত্রকে?

virat

ছেলে আকায়ের জন্ম হওয়ার পর থেকে লন্ডনেই ছিলেন অনুষ্কা শর্মা। এতদিন পর ভারতে ফিরলেন অনুষ্কা শর্মা। মঙ্গলবার সকাল সকাল মুম্বই বিমানবন্দরে পা রাখতেই ছবি শিকারিরা ছেঁকে ধরল অনুষ্কাকে। জানা গিয়েছে, অনুষ্কার কোলে ওই সময় ছিল ছোট্ট আকায়। তবে পাপারাজ্জিদের অনুষ্কা অনুরোধ করেছেন, ছবি না তুলতে। ছবি শিকারিরাও কথা রেখেছেন বিরাটপত্নীর।

কেরিয়ারে শীর্ষে থাকাকালীন বিরাট কোহলির সঙ্গে বিয়ে। তার বছর কয়েকের মাথায় মেয়ে ভামিকা এল অনুষ্কা শর্মার জীবনে। তার পর থেকে সিনেমায় অভিনয় করা কমিয়ে দেন। এর মাঝেই ফের অন্তঃসত্ত্বা হন অভিনেত্রী। ১৫ ফেব্রুয়ারি জন্ম হয় তাঁদের পুত্র অকায়ের।  ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই সাবধানি বিরাট-অনুষ্কা। মেয়ে ভামিকার বয়স তিন বছর। তবু এখনও পর্যন্ত মেয়ের চেহারা প্রকাশ্যে আনেননি তাঁরা। ছেলের ক্ষেত্রে জন্মের আগে থেকেই সাবধানী।

ছেলে অকায়ের ক্ষেত্রেই একই কড়াকড়ি বহাল রাখলেন। আসলে প্রায় মাস তিনেক পর অনুষ্কাকে বিমানবন্দরে দেখে অভিনেত্রীর ছবি তোলার জন্য ব্যস্ত হয়ে পড়েন ছবিশিকারিরা। তাতেই অনুষ্কা জানান, তিনি ছবি দেবেন ছেলে-মেয়েকে ছাড়া। সন্তানদের ছবি তোলা যাবে না। কথা রেখেছেন ফোটোশিকারিরা। পাশাপাশি অনুষ্কা জানিয়েছেন, সকলকে নিয়ে খুব শীঘ্রই একটা অনুষ্ঠান করবেন। সেখানেই ছেলের মুখ সকলকে দেখাবেন। শুধু ছেলের সেই ছবি বাইরে আনা যাবে না বলেই শর্ত অভিনেত্রীর।

Exit mobile version