Virat-Anushka: Virat Kohli And Anushka Sharma Visit Neem Karoli Baba Ashram

Virat-Anushka: গোপনে বৃন্দাবনে ‘বিরুষ্কা’, এক ঘণ্টা ধ্যান করলেন, বিলোলেন কম্বল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সাধারণত, তাঁদের চলাফেরার সঙ্গে জড়িয়ে থাকে চরম গোপনীয়তা। তাই বুধবার বৃন্দাবনের মতো তীর্থস্থানে দেশের অন্যতম চর্চিত দম্পতি (Virat-Anushka) হাজির হয়েছেন, তার আঁচ পেল না কাকপক্ষীতে। ধর্মীয় গুরু নিম কারোলি বাবার আশ্রমে দেখা গেল বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাকে।

বুধবারই স্ত্রী অনুষ্কাকে নিয়ে বৃন্দাবনে পৌঁছেছেন বিরাট কোহলি। সেখানেই বাবা নিম কররোলি আশ্রমে মাথা ঠেকিয়ে ভগবানের আশীর্বাদ নিয়েছেন এই হাইভোলটেজ তারকা দম্পতি। প্রায় এক ঘন্টা মতো সেখানে ছিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। ভগবান দর্শনে সংবাদমাধ্যমের হস্তক্ষেপের অনুমতি দেননি বীরুষ্কা। সেলেব দম্পতির ম্যানেজার সাফ জানিয়ে দিয়েছিলেন তাঁরা ধর্মীয় সফরে এসেছেন। তাই এই মুহূর্তে বিরাট আর অনুষ্কাকে যেন কোনওভাবেই বিরক্ত না করা হয়।

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli Fc 🔵 (@kingkohli.fc8)

আরও পড়ুন: Pori Moni-Razz: বিছানায় রক্তের ছোপ! বিচ্ছেদ ঘোষণার পর কী বললেন পরীমনি – রাজ

সূত্রের খবর, বিরাট ও অনুষ্কা আশ্রমে প্রায় এক ঘণ্টা থাকেন। সমাধিস্থলে তাঁরা ধ্যান করেন। এ ছাড়াও তাঁরা আনন্দময়ী আশ্রমও দর্শন করেন। বুধবার দুপুরে বৃন্দাবনে পৌঁছনোর কথা ছিল তাঁদের। কিন্তু সকাল সকাল ‘বিরুষ্কা’ পৌঁছে যান আশ্রমে। মথুরাতে আগে থেকেই তারকা বিলাসবহুল হোটেলে তাঁদের থাকার ব্যবস্থা করা হয়েছিল।

ভাইরাল হওয়া কিছু ছবিতে অনুষ্কা এবং বিরাটকে আশ্রমে হাত জোড় করে প্রার্থনা করতে দেখা যায়। বিরাট একটি কালো টি-শার্ট, টুপি এবং প্যান্টের সঙ্গে একটি জলপাই সবুজ জ্যাকেট পরেছিলেন, অনুষ্কার দেখা মিলল কালো জ্যাকেট এবং সাদা টুপিতে। তাদের দুজনের মুখেই ছিল মাস্ক। অন্য ছবিতে তাঁদের সেখানকার মানুষদের সঙ্গে ছবির জন্য পোজ দিতে দেখা গিয়েছে। একটা ছবিতে ব্যাটে অটোগ্রাফ দিতেও দেখা গেল বিরাটকে।

আশ্রমে বিরাট-অনুষ্কা অবশ্য এই প্রথম গেলেন না। গত বছরের নভেম্বরে মেয়ে ভামিকাকে নিয়ে তাঁরা গিয়েছিলেন উত্তরাখণ্ডের আশ্রমে। সংবাদ সংস্থা এএনআই অনুসারে, তাঁরা খুদে ভামিকাকে নিয়ে গিয়েছিলেন বিখ্যাত কাঞ্চি ধামে। মনে করা হয় তাঁরা বাবা নিম করোলির অনুগামী।

আরও পড়ুন: Tathagata Bibriti : সেলুলয়েডে ফের জুটি তথাগত-বিবৃতির, প্রকাশ্যে ‘গাকি’র পোস্টার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest