সন্তান জন্মের পর প্রথম বার প্রকাশ্যে ‘বিরুষ্কা’, উচ্ছাস অনুরাগীদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সন্তানের জন্ম হওয়ার পর বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাকে প্রথমবার একসঙ্গে দেখা গেল। মুম্বইয়ের বান্দ্রাতে একসঙ্গে দেখা গেল বিরুষ্কাকে। বিরাট পরেছিলেন কালো রঙা শার্ট ও প্যান্ট। আর অনুষ্কা ছিলেন ডেনিম ওয়্যারে।

গত ১১ জানুয়ারি বিরাট- অনুষ্কার কন্যা সন্তান হয়েছে। খবরটি নিজেকে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন বিরাট। লিখেছিলেন, ” ‘ঈশ্বরের আশীর্বাদে আমদের কন্যা সন্তান হয়েছে কিছুক্ষণ আগেই। যাঁরা আমাদের আশীর্বাদ, শুভেচ্ছা ও ভালোবাসা পাঠিয়েছেন, তাঁদের আমি ধন্যবাদ জানাই। অনুষ্কা ও সন্তান, দুজনেই সুস্থ আছে।”  এই ‘পাওয়ার কপল’ মুম্বইয়ের পাপারাতজিদের কাছে আবেদন জানিয়েছেন নবজাতকের ছবি না তুলতে। মেয়ের গোপনীয়তা বজায় রাখতেই এই সিদ্ধান্ত নিয়েছেন বিরুষ্কা।

আরও পড়ুন: তারকাখচিত রিসেপশনে মাতলেন নব দম্পতি ত্বরিতা-জুপিটার, দেখুন…

মুম্বইয়ের একাধিক মিডিয়া হাউজে উপহার পাঠিয়ে এক ছোট্ট চিরকুটে বিরুষ্কা লেখেন, “আমাদের সন্তানের প্রাইভেসি রক্ষা করতে আপনাদের সাহায্য খুবই দরকার। আপনাদের কথা দিচ্ছি আমাদের নিয়ে যা যা কনটেন্ট আপনাদের প্রয়োজন তার যোগান আপনাদের দেব ঠিক। কিন্তু আমাদের সন্তান রয়েছে এমন কোনও কনটেন্ট আপনারা নিজে থেকে সম্প্রচার করবেন না। কথা দিন”। ইতিমধ্যেই বিভিন্ন মিডিয়া হাউজ বিরুষ্কার এই অনুরোধে সাড়া দিয়েছে। সেলেব জুটির অমতে তাঁদের মেয়ের কোনও ছবি বা খবর ছাপা হবে না বলেই কথা দিয়েছে তারা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সন্তানকে সোশ্যাল মিডিয়া আগোচরেই বড় করতে চান, তেমনটা আগেই জানিয়েছেন অনুষ্কা।  ‘আমরা অনেক ভাবনাচিন্তা করেছি। জনগণের চোখের সামনে অবশ্যই আমরা আমাদের সন্তানকে বড় করতে চাই না। সোশ্যাল মিডিয়াতে কোনওভাবেই সন্তানকে যুক্ত করতে চাই না। এই সিদ্ধান্তটা সন্তানের উপর ছেড়ে দেওয়া উচিত। অন্যদের চেয়ে তোমার সন্তানকে বেশি স্পেশ্যাল হিসাবে গড়ে তোলাটা অনুচিত। প্রাপ্তবয়স্কদের জন্যই সোশ্যাল মিডিয়া সঙ্গে মানিয়ে উঠা কঠিন হয়ে দাঁড়ায়, তাহলে খুদেদের জন্য সেটা কতখানি শক্ত হতে পারে? এটা শক্ত হবে (সন্তানকে সোশ্যাল মিডিয়ার আড়ালে রাখা), কিন্তু আমরা সেটা মেনে চলতে চাই’, ভোগ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাত্কারে গতমাসেই এ কথা জানিয়েছেন অনুষ্কা।

আরও পড়ুন: শারীরিক অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest