কপালে আলতো চুম্বন, অন্তঃসত্ত্বা অনুষ্কাকে পাশে নিয়ে জন্মদিনের কেক কাটলেন বিরাট, দেখুন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

 ​৩২-এ পড়লেন বিরাট কোহলি। বিরাটের জন্মদিনে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন তাঁর অগণিত গুনমুগ্ধ। ভক্তদের পাশাপাশি সচিন তেন্ডুলকর, ভিভিএস লক্ষ্মণরাও বিরাটকে শুভেচ্ছা জানান। বিরাটের ৩২-এর বছরের জন্মদিনের সেলিব্রেশনে নজর ছিল অনুষ্কার উপর।

আমিরশাহিতে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু টিমের সদস্য এবং অনুষ্কার সঙ্গে সঙ্গে হই-হুল্লোড়, পার্টি করেই ৩২-কে দু হাত খুলে স্বাগত জানালেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। বিরাটের বার্থ ডে পার্টির একাধিক ছবি, ভিডিয়ো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে সোশ্যাল মিডিয়ায়। বিরুষ্কা জুটির একাধিক ফ্যান পেজ থেকে সেগুলি শেয়ার হয়েছে।

https://twitter.com/AnushkaSFanCIub/status/1324246007207456768?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1324246007207456768%7Ctwgr%5Eshare_3&ref_url=https%3A%2F%2Fzeenews.india.com%2Fbengali%2Fentertainment%2Fvirat-kohlie28099s-birthday-bash-with-pregnant-anushka-sharma-and-rcb-teammates-cricketer-hugs-and-kisses-his-wife-in-adorable-video_349279.html

ব্যাকগ্রাউন্ডে চলছে হ্যাপি বার্থ ডে গান, হাততালি মুখরিত মায়াবী পরিবেশে অনুষ্কাকে পাশে নিয়ে কেক কাটছেন কোহলি। নির্দ্বিধায় অনুষ্কাই কেকের প্রথম টুকরোটা তুলে দিলেন বিরাটের মুখে, পালটা কেক খাইয়ে হবু সন্তানের মায়ের মুখ মিষ্টি করালেন বিরাটও। ভিডিয়োতে দেখা যাচ্ছে, অনুষ্ঠানের মধ্যে অনুষ্কার কপালে চুম্বন করে, তাঁকে আলতো আদর করেন বিরাট। এই রোম্যান্টিক ভিডিয়ো এখন ভাইরাল ইনস্টাগ্রাম, টুইটারে।

আরও পড়ুন: SRH vs MI: প্লে অফে হায়দরাবাদ, ঋদ্ধির ব্যাটে স্বপ্ন শেষ কলকাতার

আইপিএল খেলতে সেপ্টেম্বরের শুরুতে অনুষ্কাকে সঙ্গে নিয়েই সংযুক্ত আরব আমিরশাহী রওনা দিয়েছিলেন বিরাট। অন্তঃসত্ত্বা অনুষ্কাকে এক মুহূর্তও চোখের আড়ালে রাখতে চান না এই তারকা ক্রিকেটার।

এদিন রয়াল চ্যালেঞ্জার্স সতীর্থ তথা কাছের বন্ধু যুজবেন্দ্র চাহাল ও তাঁর হবু স্ত্রীর সঙ্গে লেন্সবন্দি হতেও দেখা গেল বিরুষ্কাকে। ধনশ্রী রাতের পার্টির একটি গ্রুফপি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে। আরসিবির সমর্থনে গ্যালারি একসঙ্গেই দেখা মিলছে অনুষ্কা-ধনশ্রীর। দুই তারকা পত্নীর বন্ধুত্বটা যে ভালোই জমে উঠেছে তা বেশ স্পষ্ট।

আরও পড়ুন: নির্বাসন অতীত, আইসিসি র‌্যাঙ্কিংয়ে নিজের সিংহাসন ফিরে পেলেন সাকিব আল হাসান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest