Site icon The News Nest

#VirushkaDivorce: অনুষ্কাকে ডিভোর্স দিচ্ছেন বিরাট! আচমকা শোরগোল টুইটারে

VIRAT

মুম্বই: শুক্রবার রাত থেকে টুইটার ইন্ডিয়ায় পয়লা নম্বরে ট্রেন করছে যে হ্যাশট্যাগ তা দেখলে আপনি ভিরমি খেতে পারেন। হ্যাঁ, #VirushkaDivorce- এই নিয়েই এখন শোরগোল পড়ে গিয়েছেন মাইক্রোব্লগিং সাইটে।

অনুষ্কা শর্মা আর বিরাট কোহলির নাম যে এই প্রথমবারের জন্য একসঙ্গে বিতর্কে পড়েছে, এমনটা নয়! এর আগেও ক্রিকেট ময়দানে বিরাটের হাতে রান না থাকলে অনুষ্কাকে কটু কথা শুনতে হয়েছে। তবে এবার বিষয় খানিক ভিন্ন। যোগীর রাজ্যের বিজেপি বিধায়ক নন্দকিশোর গুরজার অভিযোগ তুলেছিলেন, অনুমতি না নিয়ে তাঁর ছবি ‘পাতাল লোক’-এর একটি দৃশ্যে ব্যবহার করেছেন অনুষ্কা। এছাড়াও এই ওয়েব সিরিজে সনাতন ধর্ম ও একাধিক হিন্দু সংগঠনকে নেতিবাচকভাবে দেখানো হয়েছে। যা সম্পূর্ণরূপে দেশবিরোধী, বলে দাবি করেছেন তিনি। যে অভিযোগের ভিত্তিতে ‘পাতাললোক’  নিষিদ্ধ করার দাবি তুলে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরের কাছেও আবেদন জানিয়ে ছিলেন এই বিজেপি নেতা।

নন্দকিশোরের বক্তব্য, “বিরাট দেশের জন্য খেলে দেশের নাম উজ্জ্বল করেছেন। দেশের থেকে বড় কেউ নন! অনুষ্কা যা করেছেন, তার জন্যে এই মুহূর্তে বিরাটের উচিত ওঁকে ডিভোর্স দেওয়া। রাষ্ট্রদোহীর মতো কাজ করেছেন অনুষ্কা শর্মা।” নন্দকিশোর গুরজারের মতে, “‘পাতাল লোক’ পাঞ্জাবের জাট, ব্রাহ্মণ ও ত্যাগিদের মধ্যে বৈষম্য তৈরি করার চেষ্টা করেছে। এমনকী এখানে প্রচুর এমন অশালীন শব্দও ব্যবহার করা হয়েছে, যা মানুষের মধ্যে উত্তেজনা সৃষ্টি করবে”, বলেও তিনি অভিযোগ তুলেছেন।

নন্দকিশোরের অভিযোগের তালিকা অবশ্য এখানেই শেষ নয়! তিনি দাবি করেছেন, “‘পাতাল লোক’ সিরিজটি ভারতীয় জনতা পার্টির ভাবমূর্তিকে কলুষিত করার চেষ্টা করেছে। পাকিস্তানকে সন্ত্রাস মুক্ত রাষ্ট্র হিসেবে দর্শিয়ে বিশ্বের চোখে ভারতকে অপমান করেছে।” আর যাবতীয় এসব অভিযোগের ভিত্তিতেই প্রযোজক তথা অভিনেত্রী অনুষ্কা শর্মার বিরুদ্ধে জাতীয় নিরাপত্তা আইনের আওতায় অভিযোগ দায়ের করেছেন উত্তরপ্রদেশের লোনির এই বিজেপি বিধায়ক। তবে এবার  বিরাট কোহলিকে আরজি জানিয়েছেন অনুষ্কাকে ডির্ভোস দেওয়ার জন্য।

আরও পড়ুন: ফিরিয়েছে হাসপাতাল, করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বলিউড প্রযোজক অনিল সুরির

আর শুক্রবার রাতে এই মাথামুন্ডুহীন ট্রেন্ডের সূত্রপাত বিরুষ্কার বিচ্ছেদের একটি পুরোনো আর্টিকেলকে ঘিরে। বিয়ের আগে কিছুসময়ের জন্য আলাদা হয়ে গিয়েছিলেন এই প্রেমিক যুগল,তেমনই খবর সামনে এসেছিল। সেই পুরোনো প্রতিবেদনের কপি ঘিরেই এই হ্যাশট্যাগ! বিরুষ্কার সম্পর্কে কোনওরকম সমস্যা নেই। তাঁরা ‘হ্যাপিলি ম্যারেড’ এটা জলের মতোই পরিষ্কার। কিন্তু থামার নাম নিচ্ছে না টুইটার।  প্রতিবেদনটি যে ২০১৬ সালের তা পরিষ্কার দেখা যাচ্ছে।

একদিকে টুইটারে যখন বিরুষ্কার ডিভোর্স ট্রেন্ড করছে তখন এই সেলেব দম্পতির ভক্তরাও মাইক্রো ব্লগিং সাইট  ভরাচ্ছেন মজাদার মিম দিয়ে।

২০১৭ সালের ডিসেম্বরের ইতালির তাসকানিতে রাজকীয় বিয়ের পর্ব সারেন বিরাট-অনুষ্কা।সময়ের সঙ্গে সঙ্গে এই জুটির বন্ডিং আরও বেশি মজবুত হয়েছে। লকডাউনে ‘কপল গোলস’ কাকে বলে সেটা ভালোভাবে বুঝিয়ে দিচ্ছেন বিরুষ্কা। বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার একের পর এক কারনামা সুপারহিট নেটদুনিয়ায়। কখনও বিরাট কোহলির চিয়ারলিডারের ভূমিকায় অনুষ্কা, কখনও আবার স্বামীর চুল কাটছেন নায়িকা, সম্প্রতি দুজনকে একসঙ্গে ক্রিকেট খেলতেও দেখা গেছে।

আরও পড়ুন: ‘রিমেক কুইন’ নেহা কক্কর-এর ৩২ তম জন্মদিন, আপনাদের জন্য রইল তাঁর সেরা ১০ গানের ভিডিও…

Exit mobile version