Site icon The News Nest

Khufiya: বিশাল ভরদ্বাজের ছবিতে বাঁধন, গোয়েন্দা চরিত্রে থাকছেন গায়ক শিলাজিৎ

WhatsApp Image 2021 10 19 at 9.01.59 PM

সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেন নি’ ওয়েব সিরিজের দৌলতে এপার বাংলায় এখন পরিচিত নাম আজমেরী হক বাঁধন। এবার একেবারে বলিউডে পা রাখতে চলেছেন বাংলাদেশি অভিনেত্রী। পরিচালক বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ সিনেমায় অভিনয় করছেন বাঁধন।

শোনা যাচ্ছে, সিনেমায় গোয়েন্দা চরিত্রে অভিনয় করবেন শিলাজিৎ। ফলে গোটা সিনেমা নিয়ে টলিপাড়ায় জোর আলোচনা। সূত্রের খবর, সোমবার থেকে শুটিং শুরুর কথা ছিল। কিন্তু অতিভারী বৃষ্টির কারণে শুটিং স্থগিত রাখতে হয় এদিন।

সম্প্রতি বিশাল ভরদ্বাজ ইনস্টাগ্রামে আজমেরির সঙ্গে আপলোড করেছেন একটি ছবি। যেখানে বিশাল বাঁধনের উদ্দেশ্যে লিখেছেন, ‘বাংলাদেশের এই সুন্দরী অভিনেত্রীকে এবার আমার ছবিতে পেলাম!’ জানা গিয়েছে, বিশাল ভরদ্বাজের এই ছবিতে বাঁধনের পাশাপাশি দেখা যাবে তাব্বু, আলি ফজল, আশিস বিদ্যার্থীর মতো অভিনেতাদের।

বাংলাদেশের সিনেমা জগতের এক উজ্জ্বল তারকা আজমেরি। কয়েক মাস আগেই তাঁর অভিনীত ছবি ‘রেহানা মরিয়াম নূর’ কান চলচ্চিত্র উৎসবে জায়গা করে নেয়। এই ছবিই প্রথম বাংলাদেশের ছবি যা স্থান পেয়েছিল কান চলচ্চিত্র উৎসবে। ফ্রান্সে এই উৎসবের রেড কার্পেটে জামদানি শাড়ি পরে নজর কেড়েছিলেন বাঁধন। সৃজিতের সিরিজে মুসকান জুভেরির চরিত্রে অভিনয় করেও তাক লাগিয়ে ছিলেন বাঁধন। আর এবার বলিউডের ছবিতেও যে তিনি চমক দেবেন তা বলাই বাহুল্য।

বিশালের ছবি নিয়ে বলতে গিয়ে আজমেরি তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে লিখলেন, ‘বিশাল ভরদ্বাজের মতো পরিচালকের সঙ্গে কাজ করতে পেরে সত্যিই ভাল লাগছে। খুবই মাটির মানুষ তিনি। এই ছবির পুরো টিমটাই অসাধারণ। ‘


এই ছবির জন্য ঢাকার একজন নায়িকা লাগবে, সেই দাবি নিয়ে বিশাল প্রথমে প্রস্তাব পাঠিয়েছিলেন  বিদ্যা সিনহা মিমের কাছে। এরপর মেহজাবীন  চৌধুরীকেও একই প্রস্তাব দিয়েছিলেন ‘মকবুল’, ‘ইশকিয়া’, ‘কামিনে’, ‘হায়দার’, ‘ওমকারা’-খ্যাত  নির্মাতা। দুই অভিনেত্রীরই একই মন্তব্য ছিল , ছবিটির গল্পের সঙ্গে নেতিবাচকভাবে জড়িয়ে আছে বাংলাদেশের নাম, তাই অডিশনের প্রস্তাব ফিরিয়েছেন তাঁরা। গুঞ্জন রয়েছে, একই প্রস্তাব ছিল জয়া আহসানের কাছেও। তবে বিশাল ভরদ্বাজের প্রস্তাবটি লুফে নেন ‘রেহানা মরিয়ম নূর’-খ্যাত আজমেরী হক বাঁধন।

জানা গেছে, গত ২৬ সেপ্টেম্বর লুক টেস্টের জন্য ঢাকা থেকে মুম্বই যান বাঁধন। এরপর ১০ অক্টোবর শুটিংয়ের জন্য দিল্লি পৌঁছান। ১১ অক্টোবর থেকে শুরু করেন শুটিং। তার ঢাকা ফেরার কথা রয়েছে চলতি মাসের শেষ সপ্তাহে।

Exit mobile version