Vivah Actor Yusuf Hussain Dead: Hansal Mehta Pens Note for Father-in-Law

প্রয়াত ‘ধুম ২’ -‘বিবাহ’ অভিনেতা ইউসুফ হোসেন, আবেগঘন পোস্ট জামাই হনসল মেহতার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চলে গেলেন (Death) বলিউড ও টেলিভিশনের বরিষ্ঠ অভিনেতা ইউসুফ হোসেন। (Yusuf Husain) শুক্রবার প্রয়াণ হয় তাঁর। সোশ্যাল মিডিয়ায় পরিচালক হনসল মেহতা (Hansal Mehta) এ খবর জানান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। থিয়েটার থেকে টেলিভিশন, অ্যাড ফিল্ম থেকে বড় বাজেটের বলিউড ছবি, অত্যন্ত পরিচিত মুখ ছিলেন ইউসুফ। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করছে বলিউড।

নামী চিত্র পরিচালক হনসল মেহতা ইউসুফের মেয়ে সাফিনা হুসেনের স্বামী। তিনিই প্রথম শ্বশুরের মৃত্যুর খবর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। ইনস্টাগ্রামে হনসল লেখেন, শ্বশুর নয়, ইউসুফ ছিলেন তাঁর বাবার মতো। হনসলের ‘শাহিদ’ ফিল্ম তৈরির কাজ টাকার অভাবে আটকে গিয়েছিল। ইউসুফ তাঁর ফিক্সড ডিপোজিট ভেঙে সেই ছবি সম্পূর্ণ হতে সাহায্য করেন। হনসলের জীবন বদলে যায় তার পরেই। চিত্র পরিচালকটি লিখেছেন, “আমার এই নতুন জীবনের আপনার জন্য। আপনাকে প্রচণ্ড মিস করব।” শেষে তাঁর সংযোজন, ‘আমার ঠিকঠাক উর্দু বলাটা আর এ জন্মে হল না। আমি আপনাকে ভালোবাসি, অনেকটা ভালোবাসি’।

অভিষেক বচ্চন এবং মনোজ বাজপেয়ীর মতো তারকারাও ইউসুফ হুসেনের মৃত্যুতে শোকবার্তা দিয়েছেন। অভিষেক টুইট করে লেখেন, “আরআইপি ইউসুফ জি। একসঙ্গে বহু ছবিতে কাজ করেছি আমরা। শুরু হয় ‘কুছ না কহো’ এবং শেষে ‘বব বিশ্বাস।’ তিনি ছিলেন নম্র, দয়ালু এবং উষ্ণতায় ভরা। তাঁর পরিবারের প্রতি সমবেদনা।”

মনোজ বাজপেয়ী লিখলেন, “দুঃখজনক খবর। সাফিনা, হনসল এবং গোটা পরিবারের প্রতি সমবেদনা রইল। শান্তিতে বিশ্রাম নিন ইউসুফ সাব।” হনসলের ইনস্টাগ্রাম পোস্ট দেখে চোখ ভিজেছে অভিনেত্রী পূজা ভাটেরও। তিনি লেখেন, “তোমরা কেমন ফিল করছ তা ভাবতেই পারছি না। আমার তরফ থেকে গভীর সমবেদনা।”

কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হন ৭৩বছর বয়সী এই অভিনেতা।তারপর থেকেই নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন তিনি।মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছিল ইউসুফ হুসেনকে।শনিবার ভোররাতেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।বলিউডের বহু ছবিতে পার্শ্বঅভিনেতা হিসেবে কাজ করেছেন তিনি, যার মধ্যে উল্লেখযোগ্য ‘দিল চাহতা হ্যায়’,’বিবাহ’ ’ধুম ২’,’ওহ মাই গড’,রইস-এর মতো ছবি।

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest