ঐশ্বর্যর আরোগ্য কামনা করে ‘আন্তরিক’ ট্যুইট বিবেকের, পুরানো প্রেম নিয়ে উত্তাল নেট দুনিয়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনা পজিটিভ অমিতাভ বচ্চন। শনিবার রাতে খবরটা শুনেই মন খারাপ হয়ে যায় গোটা দেশের। খারাপ লাগাটা আরও বাড়ে যখন জানা যায়, মারণ ভাইরাসে আক্রান্ত বিগ বিপুত্র অভিষেকও। শোনা গিয়েছিল, ঐশ্বর্য ও আরাধ্যার রিপোর্ট নাকি নেগেটিভ এসেছে। কিন্তু রবিবার আরও বাড়ল উদ্বেগ। কারণ দ্বিতীয় রিপোর্টের পর জানা গেল, বলি ডিভা ঐশ্বর্য ও তাঁর মেয়ের শরীরেও বাসা বেঁধেছে মারণ ভাইরাস (Coronavirus)।

বচ্চন পরিবারের আরোগ্য কামনায় সব মহল থেকেই আসছে ‘গেট ওয়েল সুন’ মেসেজ। তবে এদিন নেটিজেনদের সবচেয়ে বেশি দৃষ্টি আকর্ষন করল যাঁর টুইট তিনি আর কেউ নন বিবেক ওয়েবয়। ঐশ্বর্য ও তাঁর পরিবারের আরোগ্য কামনায় শামিল হলেন একসময়ে অ্যাশের চর্চিত বয়ফ্রেন্ড। ঐশ্বর্য-আরাধ্যার করোনা আক্রান্ত হওয়ার খবর শুনে বিবেক লেখেন, ‘আমাদের প্রার্থনা সঙ্গে রয়েছে …পরিবার দ্রুত সুস্থ হয়ে উঠুক’।

অপর একটি টুইটে সিনিয়র ও জুনিয়র বচ্চনের দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেন বিবেক।

আরও পড়ুন: বিকিনিতে মোহময়ী অনুষ্কা, হট ছবিতে ভক্তদের রাতের ঘুম কাড়ছেন বিরাট-ঘরনী

বেশ কয়েক বছর আগের কথা। হিন্দি ছবির জগত দাপাচ্ছেন বিশ্ব সুন্দরী ঐশ্বর্য। একইসঙ্গে শিরোনামে উঠে আসছে সলমন খানের সঙ্গে তাঁর চিড় ধরা সম্পর্কের কথা। সল্লু মিঞার সঙ্গে বিচ্ছেদের পরই ঐশ্বর্যের দিকে হাত বাড়িয়ে দিয়েছিলেন বিবেক। সে হাত ধরেনও অ্যাশ। বিবেকের সঙ্গে ডেটিং করতে দেখা গিয়েছিল তাঁকে। বেশ কিছুদিন একসঙ্গে সময়ও কাটিয়েছিলেন। সম্পর্ক যে ঘনিষ্ঠ হচ্ছে, সে কথা সরাসরি অস্বীকারও করেননি তাঁরা। ‘কিউ, হো গয়া না’ ছবিতে এই জুটির কেমিস্ট্রি নজর কেড়েছিল সিনেপ্রেমীদের। এই ছবিতে দেখা মিলেছিল অমিতাভ বচ্চনেরও। তবে সে সম্পর্ক দীর্ঘায়িত হয়নি। অতীতের সব তিক্ততা ধামাচাপা দিয়ে অভিষেক বচ্চনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ঐশ্বর্য। নতুন সংসার পাতেন বিবেকও (Vivek Anand Oberoi)। বাকিটা তো সকলেরই জানা। তবে বিয়ের পর থেকেই সলমন কিংবা বিবেকের সঙ্গে মুখোমুখি হতে দেখা যায়নি অ্যাশকে। সোশ্যাল মিডিয়াতেও একে-অপরকে ‘বিরক্ত’ করেন না কেউই। কিন্তু ঐশ্বর্য করোনা আক্রান্ত শুনে আর টুইট না করে পারেননি বিবেক।

অভিনেতার টুইটের পরই অতীত ঘটনা মনে পড়ে যাচ্ছে নেটিজেনদের। বলিউডের ‘প্রেমকাহিনি’র স্মৃতিতে ডুব দিয়ে অনেকে লিখেছেন, সত্যিকারের ভালবাসা কখনও শেষ হয় না। এই টুইট দেখে সলমন কী প্রতিক্রিয়া দিতেন, অনেকে আবার মিম বানিয়ে সে ব্যাখ্যারও চেষ্টা করেছেন। সবমিলিয়ে, বচ্চন পরিবারের জন্য হাজারো টুইটের মাঝে বর্তমানে চর্চায় বিবেকের ‘আন্তরিক’ প্রার্থনাই।

আরও পড়ুন: ব্রেকআপ কষ্টের…নাকি স্বস্তির? উত্তর দেবে মৈনাক ভৌমিকের BreakUp Story, দেখুন ট্রেলার…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest